• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

নির্বাচনে প্রার্থী হওয়া নিয়ে যা বললেন সাকিব


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ১৪, ২০২৩, ০৬:৫০ পিএম
নির্বাচনে প্রার্থী হওয়া নিয়ে যা বললেন সাকিব

ঢাকা: এশিয়া কাপ চলাকালীন হঠাৎই দেশে ফিরে আসেন সাকিব আল হাসান। অবশ্য দুই দিন পরই (বুধবার) আবারও শ্রীলঙ্কায় দলের সঙ্গে অনুশীলনে যোগ দিয়েছেন বাংলাদেশ অধিনায়ক। 

জানা গেছে, মাঝের সময়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সংসদ ভবনে দেখা করেছেন সাকিব। গুঞ্জন রয়েছে, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হিসেবে অংশ নেবেন তারকা এই ক্রিকেটার। 

ভারতের বিপক্ষে কাল মাঠে নামার আগে বৃহস্পতিবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন ওয়ানডের বিশ্বসেরা এই অলরাউন্ডার। সেখানেই সাকিবকে নির্বাচনে প্রার্থিতা প্রসঙ্গে জিজ্ঞেস করা হয়। জবাবে এক লাইনে সাকিবের উত্তর, ‘আমি এখানে শুধু ভারত ম্যাচ নিয়ে কথা বলছি।’

সাম্প্রতিক সময়টা ভালো যাচ্ছে না বাংলাদেশ দলের। টাইগারদের পারফরম্যান্স প্রসঙ্গে সাকিব বলেন, 'সব সময় ভালো করবে এটাও না, খারাপ করবে সেটাও না। যারা ভালো করেছে অবশ্য তাদের জন্য ভালো। যারা ভালো করতে পারেনি তাদের জন্য পরবর্তীতে আবার সুযোগ আসবে, তখন তারা যেন সেটা আবার করতে পারে।'

'যারা জাতীয় দলে খেলে, ক্যাপাবল বলেই খেলে। এখানে অভিজ্ঞতা, অভিজ্ঞতা নেই, নতুন পুরাতন এগুলো নিয়ে আসলে চিন্তা করে না। দল হিসেবে খেলতে পারলে আমাদের জন্যই ভালো।'-আরও যোগ করেন সাকিব।

এআর

Wordbridge School
Link copied!