• ঢাকা
  • সোমবার, ১৭ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
বিশ্বকাপ-২০২৩

বাংলাদেশের বিপক্ষেও অনিশ্চিত বেন স্টোকস!


ক্রীড়া ডেস্ক অক্টোবর ৮, ২০২৩, ০৯:২০ পিএম
বাংলাদেশের বিপক্ষেও অনিশ্চিত বেন স্টোকস!

ঢাকা: বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে উড়ে যাওয়ার পর দ্বিতীয় ম্যাচেই বাংলাদেশের বিপক্ষে মাঠে নামছে বর্তমান বিশ্বকাপ চ্যাম্পিয়ন। নিতম্বের ইনজুরির কারণে প্রথম ম্যাচে একাদশের বাইরে ছিলেন ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস।

বাংলাদেশের বিপক্ষেও স্টোকসের ইংলিশ একাদশে থাকা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। বিবিসির মতে, বাংলাদেশের বিপক্ষেও একাদশে থাকবেন না এই বিশ্বসেরা অলরাউন্ডার।

রোববার ধর্মশালায় কিছুক্ষণ দৌড় অনুশীলন করেন স্টোকস। কিছুটা কষ্ট হচ্ছিল তার দৌড়াতে। পাশাপাশি মাঠের অবস্থাও ভালো নয়। বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার ম্যাচে ধর্মশালার আউটফিল্ড নিয়ে অনেক সমালোচনা হয়েছে। সেদিক দিয়ে বিবেচনা করলে স্টোকসকে নিয়ে ঝুঁকি নিতে চাইবে না ইংলিশরা।

হিমালয়ের পাদদেশে অবস্থিত ধর্মশালা স্টেডিয়ামটি বিশ্বের অন্যতম সুন্দর একটি স্টেডিয়াম। আউটফিল্ড নিয়ে আলোচনা থাকায় আইসিসির ইভেন্ট প্রধান ক্রিস টিটলে ও পিচ কনসাল্টেন্ট এন্ডি এটকিনসন রোববার মাঠ পরিদর্শন করেন।

কয়েকটি জায়গা তারা কর্দমাক্ত অবস্থা দেখতে পেয়েছেন। মাঠের অনুশীলনের চেয়ে নেটেই বেশিক্ষণ অনুশীলনে নজর দিয়েছে ইংলিশরা। বিশেষ করে বড় ইনজুরি থেকে সাবধান থাকতেই তাদের এই সিদ্ধান্ত। আগামী ১০ অক্টোবর ধর্মশালা স্টেডিয়ামে বেলা ১১টায় মুখোমুখি হবে বাংলাদেশ এবং ইংল্যান্ড।

এআর

Wordbridge School
Link copied!