• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০
ঢাকা টেস্ট

বৃষ্টিতে বন্ধ তৃতীয় দিনের খেলা


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ৮, ২০২৩, ১১:০৯ এএম
বৃষ্টিতে বন্ধ তৃতীয় দিনের খেলা

ঢাকা: বাংলাদেশ এবং নিউজিল্যান্ডের মধ্যকার সাদা  পোশাকের সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্ট ম্যাচটি শুরু হয়েছে গত পরশু দিন। তবে খেলা মাঠে গড়িয়েছে কেবল প্রথম দিনেই। বৃষ্টির কারণে গতকাল পরিত্যক্ত হয়েছে দ্বিতীয় দিনের খেলা। আজ তিন নম্বর দিনে সকাল সোয়া নয়টায় খেলা শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির বাগড়ায় তা সম্ভব হয়নি। 

আলোকসল্পতার কারণে প্রথম দিনে আগেভাগেই শেষ করা হয়েছিল খেলা। কাল দ্বিতীয় দিন পরিত্যক্ত হওয়ার পর আজ সে ক্ষতি পুষিয়ে নিতে ১৫ মিনিট আগেই দুই দলের মাঠে নামার কথা ছিল। কিন্তু কাল সারাদিন বৃষ্টির পর রাঝধানী ঢাকায় আজও রয়েছে বৃষ্টির এবং মেঘলা আকাশ। এ কারণে আজও সঠিক সময়ে খেলা শুরু করা যায়নি। 

তবে এখনো খেলা শুরু করা না গেলেও আজ ম্যাচ মাঠে গড়াতে পারে বলে ধারণা করা হচ্ছে। আজ মাঠের কাভার এবং পিচ কাভার সরানো হয়েছে। সকাল ১১টায় আম্পায়ারদের মাঠ পরিদর্শন করার কথা রয়েছে। এরপরই জানা যাবে খেলা শুরু হবে কি না। 

এর আগে প্রথম দিনে নিউজিল্যান্ড বোলারদের তোপে ১৭২ রানেই অলআউট হয় বাংলাদেশ। পরে ব্যাট করতে নেমে সুবিধে করতে পারেনি কিউইরাও। তাইজুল ইসলাম-মেহেদী মিরাজদের তোপে ৫৫ রান তুলতেই ৫ উইকেট হারিয়েছে সফরকারীরা। 

প্রথম দিন শেষে স্কোর
বাংলাদেশ: ১৭২

নিউজিল্যান্ড: ৫৫-৫
প্রথম ইনিংসে কিউইরা পিছিয়ে ১১৭ রানে। 

এমএস

Wordbridge School
Link copied!