• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সাকিবকে ছাড়াই জয় তুলে নিচ্ছে কেকেআর


ক্রীড়া প্রতিবেদক এপ্রিল ১৭, ২০১৭, ০৯:৩০ পিএম
সাকিবকে ছাড়াই জয় তুলে নিচ্ছে কেকেআর

ঢাকা: সাকিব আল হাসানকে ছাড়াই একের পর এক জয় তুলে নিচ্ছে কলকাতা নাইট রাইডার্স ( কেকেআর)। ফলে সাইডবেঞ্চে বসে ম্যাচ দেখতে হচ্ছে বিশ্বসেরা অলরাউন্ডারকে। সোমবারও সাকিব দর্শক হয়ে দেখলেন কেকেআরের ম্যাচ। এদিন দিল্লি ডেয়ারডেভিলসকে তারা ৪ উইকেটে হারিয়ে দিল। এ নিয়ে টানা তিন ম্যাচ জিতে নিল কেকেআর। পয়েন্ট টেবিলেও শীর্ষে উঠে গেল বলিউড বাদশাহ শাহরুখ খানের দল।

ফিরোজ শাহ  কোটলায় ঘরের মাঠে টস জিতে কেকেআরের সামনে বড় রানের লক্ষ্য দিতে পারেনি দিল্লি। ২০ ওভারে তাদের স্কোরবোর্ডে রান ওঠে ১৬৮। সর্বোচ্চ ৩৯ রান এসেছে সনজু স্যামসনের ব্যাট থেকে। ঋষভ পন্ট করেন ৩৮ রান।

নাইটদের হয়ে বল হাতে দারুন সফল এ ম্যাচেই প্রথম খেলতে নামা নাথান নাইল কাল্টার। তিনি তিন উইকেট তুলে নিয়েছেন। একটি করে উইকেট তুলে নেন সুনিল নারিন, ক্রিস ওকস ও উমেশ যাদব।

আত্মবিশ্বাসে টগবগ করে ফুটতে থাকা নাইটদের সামনে দিল্লির বোলাররা কোনও বাঁধা হতে পারেননি। ক্রিস লিনের অভাবও বুঝতে দেয়নি দলের বাকি সদস্যরা।  এদিন নিউজিল্যান্ডের কলিন ডি গ্র্যান্ডহোমকে নিয়ে ওপেন করতে নেমেছিলেন গৌতম গম্ভীর। কিন্তু সফল হতে পারেননি। ব্যর্থতার পরিচয় দেন নাইট অধিনায়কও। ১৪ রান করেন তিনি। দ্রুত ফিরে যান রবিন উথাপ্পাও।

এরপর নাইটদের ব্যাটিংয়ের জোয়াল কাঁধে নেন ইউসুফ পাঠান ও মণিশ পাণ্ডে। ক্রিস মরিসের বলে আউট হওয়ার আগে ৫৯ রানের ইনিংস খেলে পাঠান জয়ের রাস্তা পরিস্কার করে দেন। শেষ পর্যন্ত অপরাজিত থেকে দলের জয় নিয়ে মাঠ ছাড়েন মণিশ পাণ্ডে। ৪৯ বলে ৬৯ রানে অপরাজিত থাকেন তিনি। চার বাউন্ডারির সঙ্গে তিনটি ছক্কা মারেন পাণ্ডে। দুটি করে উইকেট তুলে নেন জহির খান ও প্যাট কামিন্স।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই/আরআইবি

Wordbridge School
Link copied!