• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘আগেও আ.লীগে ছিলাম, এখনো আছি’


গোপালগঞ্জ প্রতিনিধি মার্চ ২২, ২০১৯, ০৮:১৮ পিএম
‘আগেও আ.লীগে ছিলাম, এখনো আছি’

গোপালগঞ্জ: মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর বলেছেন, আমি আগেও আওয়ামী লীগে ছিলাম, এখনো আওয়ামী লীগে আছি।

তিনি বলেন, আমি জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচন করলেও আওয়ামী লীগ আমাকে বহিষ্কার করেনি বা আমি আওয়ামী লীগ ছেড়ে যাইনি। তাই জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত হয়েও আমি শপথ নিয়েছি।

শুক্রবার (২২ মার্চ) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন সুলতান মোহাম্মদ মনসুর।

মৌলভীবাজার-২ আসনের এই সংসদ সদস্য বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত অন্য সংসদ সদস্যরাও শপথ নেবেন এবং বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাতে আসবেন।

এ সময় মৌলভীবাজার জেলা গণফোরাম সভাপতি মোতাহের আলম, জেলা শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক এম এ মোহিত, কুলাউড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক অজয় দাস, যুগ্ম আহ্বায়ক হুসেন মুনসুর, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইলিয়াস হোসেন সরদার, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফাসহ এমপির নির্বাচনী এলাকার ভোটাররা উপস্থিত ছিলেন।

এর আগে সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। পরে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তিনি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!