• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

একই সঙ্গে দুই স্বামীর ঘর করছে এই নারী, অবশেষে পর্দা ফাঁস!


ঝিনাইদহ প্রতিনিধি এপ্রিল ২৪, ২০১৯, ১২:২০ পিএম
একই সঙ্গে দুই স্বামীর ঘর করছে এই নারী, অবশেষে পর্দা ফাঁস!

ঝিনাইদহ: জেলার হরিনাকুন্ডু পৌরসভার মুচি পাড়ার সুদে কারবারী রবিউল ইসলামকে অনৈতিক কর্মকান্ডে লিপ্ত থাকার সময় জনতার হাতে ধরা পড়েছে। এ সময় তাকে গণপিটুনি দেওয়া হয়।

লম্পট রবিউল হরিণাকুন্ডু শহরের মুচিপাড়ার মৃত নৈমদ্দিনের ছেলে। বিলম্বে পাওয়া খবরটি ঘটে গত শনিবার রাত ১২টার দিকে।

এলাকাবাসি জানায়- লম্পট রবিউলের স্ত্রী ও দুই ছেলে থাকার পরও প্রতিবেশি হিন্দু সম্প্রদায়ের এক নারীর সাথে অনৈতিক কর্মকান্ডে লিপ্ত ছিল। এ অবস্থায় এলাকাবাসি হাতে নাতে ধরে ফেলে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দিতে উদ্বত হয়।

ওই নারীর স্বামী অভিযোগ করেন দীর্ঘদিন ধরে লম্পট রবিউল তাকে মৃত্যুর ভয় দেখিয়ে তার স্ত্রীর সাথে খারাপ কাজ করে আসছে। ভয়ে আমি কাউকে কিছু বলতে পারি না।

তবে ওই নারী জানান- আইন সংগতভাবে রবিউল আমাকে বিবাহ করেছে। বর্তমানে আমি রবিউলের স্ত্রী। ধর্মীয় অনুশাসনের কারণে আমি আগের স্বামীর বাড়িতেই থাকি।

এদিকে খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান পুলিশ সদস্যদের নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে রবিউল ও ওই নারীকে পুলিশ হেফাজতে নিতে চাইলে স্থানীয় ৭নং ওয়ার্ডের কমিশনার আবু সাইদ রুনুর হস্তক্ষেপে নিতে পারেনি।

এর আগে লম্পট রবিউল এক কর্মকারের সুন্দরী স্ত্রীর সাথে অনৈতিক কাজ করার সময় এলাকাবাসী হাতেনাতে ধরে ফেলে। পরে হরিনাকুন্ডু বাজার কমিটির সাধারণ সম্পাদক ডা. শরিফুল ইসলামের অফিসে এলাকার গন্যমান্য ব্যাক্তিদের উপস্থিতিতে বিষয়টি সুরহা হয়। মাস যেতে না যেতেই লম্পট রবিউল আবার ধরা পড়ে জনতার হাতে গণপিটুনি খেলো।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!