• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

কলকাতায় পা রেখেই যে হুঙ্কার দিলেন এই ক্যারিবীয়


ক্রীড়া ডেস্ক মার্চ ১৯, ২০১৯, ০৮:৪৭ পিএম
কলকাতায় পা রেখেই যে হুঙ্কার দিলেন এই ক্যারিবীয়

ছবি: সংগৃহীত

ঢাকা: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১২তম আসর শুরু হতে আর মাত্র কয়েকদিন বাকি। ২৩ মার্চ চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর ম্যাচ দিয়ে মাঠে গড়াচ্ছে বিশ্বের অন্যতম জনপ্রিয় এই টি-টোয়েন্টি লিগ। পরের দিন রোববার ইডেনে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচের মধ্যে দিয়ে আইপিএলে অভিযান শুরু করছে কলকাতা নাইট রাইডার্স।

সেই ম্যাচ সামনে রেখে মঙ্গলবার (১৯ মার্চ) কলকাতায় নাইট রাইডার্সের অনুশীলনে যোগ দিয়েছেন ক্যারিবীয় স্পিন যাদুকর সুনীল নারাইন। এদিন তিনি বলেন, “ভাল লাগছে এখানে ফিরে। কলকাতাই আমার দ্বিতীয় বাড়ি। আশা করছি, ভাল কিছুই ঘটবে এবং আইপিএল মৌসুম আমাদের জন্য উজ্জ্বলতর হবে। আমরাই শিরোপা জিতব।”

ঘটনা হল, কলকাতা নাইট রাইডার্স দলের সাফল্য আবার অনেকাংশে নির্ভর করে রয়েছে নারিনের পারফরম্যান্সের উপরে। অনেক বছর ধরেই তিনি দলের ১ নম্বর স্ট্রাইক বোলার। কলকাতার দু’বারের চ্যাম্পিয়ন হওয়ার নেপথ্যেও রয়েছেন তিনি। তার চার ওভারই অধিকাংশ ম্যাচে তফাত গড়ে দেয়। তবে শুধু বোলার হিসেবেই নয়, ওপেনারের ভূমিকাতেও সফল তিনি। শুরুতে ক্রিস লিনের সঙ্গে জুটিতে বিধ্বংসী ভূমিকাতেও দেখা যাচ্ছে তাকে।

রোববার ইডেনে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচের মধ্যে দিয়ে আইপিএলে অভিযান শুরু করছে কেকেআর। কুলদীপ যাদব, আন্দ্রে রাসেল, রবিন উথাপ্পা, পীযূষ চাওলা, শুভমান গিল, নীতীশ রানারা আছেন। দলে নতুন এসেছেন নিউজিল্যান্ডের পেসার লকি ফার্গুসন, ইংল্যান্ডের পেসার হ্যারি গারনির সঙ্গে ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার কার্লোস ব্র্যাথওয়েট। অধিনায়ক দীনেশ কার্তিক জানিয়েছেন, গতবারের ভুল থেকে তাঁরা শিক্ষা নিয়েছেন। আগের বারের ভুল এ বার আর করবেন না তারা। নাইট-সমর্থকদের জন্য বিশেষ বার্তাও দিয়েছেন শাহরুখ খান। নাইট-মালিক সোমবার ভিডিয়ো প্রকাশ করে শেষ নিঃশ্বাস এবং শেষ রান পর্যন্ত ভক্তদের পাশে থাকার আবেদন করেছেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!