• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ক্রেতা-দর্শনার্থীতে মুখর বাণিজ্য মেলা


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ৯, ২০১৬, ০২:১০ পিএম
ক্রেতা-দর্শনার্থীতে মুখর বাণিজ্য মেলা

সোনালীনিউজ ডেস্ক

২১তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার আজ শনিবার চলছে নবম দিন। দিন যতই যাচ্ছে ততই ভিড় বাড়ছে মেলার। সব বয়সী ক্রেতা-দর্শনার্থীদের পদচারণায় মুখরিত মেলা প্রাঙ্গণ।
 
এবারের মেলায় ক্রেতা-চাহিদার শীর্ষে রয়েছে গৃহস্থালি পণ্য। ওয়ালটন, আরএফএল, বেঙ্গল, পারটেক্স, আকতার ফার্নিচার, নাভানাসহ বিভিন্ন গৃহসামগ্রীর স্টল ও প্যাভিলিয়নে সংসারি মানুষদের ভিড় লক্ষ্য করা গেছে।

ক্রেতাদের হাতের পণ্যের মধ্যে সবচেয়ে বেশি চোখে পড়েছে গৃহস্থালি বিভিন্ন পণ্য। এর মধ্যে প্লাস্টিক পণ্যের পাশাপাশি রয়েছে প্রেসার কুকার, জুস মেকার, জুস ব্লেন্ডার, ওভেন, রাইস কুকার, ইস্ত্রি, ইন্ডাকশন চুলা, ফ্যানসহ নানা ধরনের ইলেক্ট্রনিক ও ইলেক্ট্রিক গৃহস্থালি পণ্য। মেলা প্রাঙ্গণ ঘুরে ক্রেতা-বিক্রেতাদের সঙ্গে কথা বলে এমন তথ্য জানা গেছে।
 
মেলাকে কেন্দ্র করে পুরো শেরেবাংলা নগরেই আশপাশের রাস্তায় প্রচুর যানজট সৃষ্টি হচ্ছে প্রতিদিনই। সবাই কেনা-কাটায় ব্যস্ত। সবার হাতেই নানা ধরনের পণ্য। তবে মেলাফেরত এসব মানুষের হাতের পণ্যের মধ্যে সবচেয়ে বেশি চোখে পড়েছে গৃহস্থালি বিভিন্ন পণ্য। অপরিচিত বিভিন্ন ব্র্যান্ডের পাশাপাশি আরএফএল, বেঙ্গল প্লাস্টিক, ওয়ালটন, সিঙ্গারসহ বিভিন্ন নামি-দামি ব্র্যান্ডের পণ্য বেশি বিক্রি হচ্ছে মেলাতে।
 
রাজধানীর শেরেবাংলা নগরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের পাশে বাণিজ্য মন্ত্রণালয় ও রফতানি উন্নয়ন ব্যুরো (ইপিবি) উদ্যোগে ১ জানুয়ারি শুরু হয়েছে মাসব্যাপী ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা।

 

Wordbridge School
Link copied!