• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ঘুমের ওষুধ খাইয়ে স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী


উপজেলা প্রতিনিধি জুলাই ২০, ২০১৯, ০৬:১৯ পিএম
ঘুমের ওষুধ খাইয়ে স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী

সাভার: সাভারে পারিবারিক কলহের জের ধরে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছেন স্ত্রী। এ ঘটনায় জড়িত স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার গভীর রাতে সাভার পৌর এলাকার ওয়াপদা রোডের মালঞ্চ আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত গৃহবধূর (২৭) নাম জানায়নি পুলিশ। আহত স্বামী (৩৮) বরিশালের কোতোয়ালি থানার সদরপুর গ্রামের বাসিন্দা। তিনি সাভারের রাজ্জাক প্লাজায় মোবাইল সার্ভিসিংয়ের কাজ করেন।

পুলিশ জানায়, গত কয়েক দিন ধরে মোবাইল ফোনের একটি সিম হারানোকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ চলছিল। এরই জের ধরে বৃহস্পতিবার রাত ২টার দিকে খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে স্বামীকে অজ্ঞান করেন স্ত্রী। পরে ঘুমন্ত অবস্থায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দেন তিনি।

এ সময় তাদের চার বছরের মেয়েকে ঘুমে রেখে কৌশলে বাসা থেকে পালিয়ে যান ওই গৃহবধূ। পরে স্বামীর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসেন। সেই সঙ্গে তাকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।

এ ঘটনায় শনিবার ভুক্তভোগীর ভাই বাদী হয়ে সাভার থানায় মামলা করেছেন। এ মামলায় গৃহবধূকে আসামি করা হয়েছে। পরে ওই গৃহবধূকে গ্রেফতার করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাভার মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) শেখ তরিকুল ইসলাম বলেন, পারিবারিক কলহের জের ধরে বৃহস্পতিবার রাত ২টার দিকে সাভারের ওয়াপদা রোডের মালঞ্চ আবাসিক এলাকার একটি ভাড়া বাসায় ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে দেন স্ত্রী। গুরুতর অবস্থায় স্বামীকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছেন ওই গৃহবধূর স্বামী। সেই সঙ্গে অভিযুক্ত গৃহবধূকে গ্রেফতার করা হয়েছে।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!