• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

জবি ক্যাম্পাসে ছিনতাইয়ের ঘটনায় অভিযোগ দায়ের


জবি প্রতিনিধি জানুয়ারি ২০, ২০১৯, ০৭:২১ পিএম
জবি ক্যাম্পাসে ছিনতাইয়ের ঘটনায় অভিযোগ দায়ের

জবি : জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ক্যাম্পাসে মারধর ও ছিনতাইয়ের ঘটনায় প্রক্টর বরাবর অভিযোগ দিয়েছে সেই শিক্ষার্থী। জানা যায়, বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) রাত ৯টার দিকে ক্যাম্পাসের মূল ফটকের সামনে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাই ও মারধরের শিকার আবু সাঈদ জবি নৃবিজ্ঞান বিভাগ ১০ ব্যাচের শিক্ষার্থী।

অভিযোগে তিনি বলেন, ১৭ জানুয়ারি আনুমানিক রাত ১০টার দিকে ক্যাম্পাসের ফটকে বাসার ‘টু-লেট’ লাগাতে গেলে ফিন্যান্স ১১তম ব্যাচের তৌশিক তুর্য্যসহ আরো দুই যুবক তাদের ঘিরে ধরে। এ সময় তারা বাসা ভাড়া নিতে চায় বলে জানায়। এ সময় আবু সাঈদ বাসা ভাড়ার ক্ষেত্রে ১৩ ও ১৪ ব্যাচের শিক্ষার্থী খুঁজছে বললে, তুর্য্য ও তার সঙ্গে থাকা দু’জন আবু সাঈদকে মারতে মারতে নতুন ভবনের ব্যাজমেন্টের দিকে নিয়ে যেতে থাকে এবং তার সঙ্গে থাকা মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নেয়। এক সময় ক্যাম্পাসের গেইটে অবস্থানরত পুলিশদের সামনেও তাকে কিল-ঘুষি দিতে থাকে। এতে আবু সাঈদের মুখ ও ঠোট ফেটে যায়। পরবর্তীতে প্রহরীদের সহযোগিতায় আবু সাঈদ ঘটনাস্থল থেকে পালিয়ে নিজেকে রক্ষা করে।

এ বিষয়ে জবি সহকারী প্রক্টর মোস্তফা কামাল বলেন, একটি অভিযোগ এসেছে। আগামীকাল বিষয়টা নিয়ে উপাচার্য মহোদয়ের সঙ্গে আলোচনা করে প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!