• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

জোড়া খুনে অভিযুক্ত শাকিব খান


বিনোদন প্রতিবেদক জুলাই ২৪, ২০১৮, ১২:১৬ পিএম
জোড়া খুনে অভিযুক্ত শাকিব খান

নেকাবে শাকিব খান

ঢাকা: জোড়া খুনের দায়ে অভিযুক্ত সুপারস্টার শাকিব খান। ইন্সপেক্টর জাহাঙ্গীর (সুদীপ মুখোপাধ্যায়) কেসটির তদন্ত দায়িত্ব পান। তিনি শাকিবকে এই কেস থেকে বের করার চেস্টা করেন। এটা ‘নেকাব’ সিনেমার ঘটনা। এমন এক ব্যতিক্রমী একটি চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান। শুধু তাই নয়, যিনি এ সিনেমায় কিনা মৃত মানুষদের সঙ্গে দেখা করতে পারেন। সরাসরি কথাও বলতে পারেন।

এ নিয়ে টানটান উত্তেজনার সিনেমা ‘নেকাব’। এ নায়কের কলকাতার এই ছবির সঙ্গে যুক্ত হয়েছে বাংলাদেশের শীর্ষ চলচ্চিত্র প্রযোজনা সংস্থা  জাজ মাল্টিমিডিয়া। তবে প্রযোজক হিসেবে নয়। ‘নেকাব’-এর বাংলাদেশে মুক্তিতে অংশীদার হিসেবে কাজ করবে জাজ। সম্প্রতি এমন ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। 

এর আগে জাজ শাকিবকে নিয়ে ‘ভালোবাসা আজকাল’, ‘শিকারি’ ও ‘নবাব’ এ তিনটি ছবি নির্মাণ করেছে। এর মধ্যে প্রথমটি একক, পরের দুটি যৌথ প্রযোজনার। সম্প্রতি অনলাইনে প্রকাশ হয়েছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে শাকিবের প্রথম ছবি ‘নেকাব’ এর ফার্স্টলুক। ওই পোস্টার জাজের ফেসবুক পাতায় শেয়ার করে লেখা হয়, ‘রাজিব বিশ্বাস পরিচালিত এবং সুপারস্টার শাকিব খান, নুসরাত জাহান ও সায়ন্তিকা অভিনীত সিনেমাটির বাংলাদেশের অংশীদার জাজ মাল্টিমিডিয়া। সিনেমাটি শিগগিরই বাংলাদেশে মুক্তি দেওয়া হবে।’ 

‘নেকাব’ ভারতে মুক্তি পাবে আগস্টে অর্থাৎ ঈদুল আজহার মৌসুমে। এদিকে ২৭ জুলাই বাংলাদেশে মুক্তি পাবে শাকিবের আরেকটি ভারতীয় ছবি ‘ভাইজান এলো রে’। প্রযোজনা করেছে এসকে মুভিজ। জয়দীপ মুখার্জির পরিচালনায় শাকিবের বিপরীতে অভিনয় করেছেন শ্রাবন্তী  চট্টোপাধ্যায় ও পায়েল সরকার।

শাকিব খান এখন দুই বাংলায় চুটিয়ে অভিনয় করছেন। প্রতিদিন নিত্যনতুন ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন। তবে কিছুটা নিজের ভুল আর অনেকটা ঈর্ষাকাতর কিছু মানুষের ষড়যন্ত্রে বারবার তার কাজ প্রতিবন্ধকতার মুখে পড়ছে। নিজের ভুলের কথা বলতে গেলে বলতে হয় শাকিব বরাবরই মানুষ চিনতে ভুল করেন। স্বার্থান্বেষী চাটুকারদের মন ভোলানো কথায় সহজে গলে গিয়ে পদে পদে ভুল সিদ্ধান্ত নিয়ে নিজের সর্বনাশ নিজেই করছেন। আর শাকিব কেন কাজ পাচ্ছেন এই ঈর্ষায় বেকার কিছু লোক তার ক্ষতির চেষ্টায় সর্বদা মরিয়া। 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!