• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ডিমলায় যুবকের বাক্সবন্দী অর্ধগলিত লাশ উদ্ধার


নীলফামারী প্রতিনিধি জুলাই ১৬, ২০২০, ০৯:০৪ পিএম
ডিমলায় যুবকের বাক্সবন্দী অর্ধগলিত লাশ উদ্ধার

নীলফামারী: নীলফামারীর ডিমলা উপজেলার বালাপাড়া ইউনিয়নের রামডাঙ্গা শিঙ্গহারা বনবিভাগের বাগানের ডোমার সড়কের ধার হতে বৃহস্পতিবার দুপুরে অজ্ঞাত পরিচয় (৪০) এক যুবকের বাক্সবন্দী (ট্র্যাঙ্ক) লাশ উদ্ধার করেছে পুলিশ। বাক্সের তালা ভেঙ্গে অর্ধগলিত লাশ উদ্ধারের সময় নীলফামারীর পুলিশ সুপার মোখলেছুর রহমানসহ সিআইডি, পিবিআই ও ডিবি পুলিশের কর্মকর্তাও উপস্থিত ছিলেন।

জানা যায় ওই এলাকার গ্রামবাসীদের মধ্যে আখতারুজ্জামান নামের এক ব্যাক্তি বুধবার রাত ১২টার দিকে উক্ত স্থানে একটি পিকআপ দাঁড়িয়ে থাকতে দেখেন। কিছুক্ষন পর পিকআপটি চলে গেলে তিনি রাস্তার ধারে টর্স লাইট জ্বালিয়ে একটি বিশাল ট্র্যাঙ্ক দেখে ভয় পেয়ে চিৎকার দেয়। গ্রামের ১০/১২ জন ছুটে এসে বিশাল ট্র্যাঙ্কটি দেখে তাৎক্ষনিকভাবে ডিমলা থানা পুলিশতে মোবাইলে জানায়। ধারনা করা হচ্ছে ওই পিকআপে করে ট্র্যাঙ্কের ভেতর লাশ ভরে তালা গিয়ে ফেলে দিয়ে পালিয়ে যায় দূর্বৃত্বরা।

ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ বলেন খবর পেয়ে তাৎক্ষনিকভাবে পুলিশ সদস্যরা এলাকাটি ঘিরে রাখে। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষসহ রংপুর বিভাগের পিবিআই পুলিশ দপ্তরে জানানো হয়।

এরপর বৃহস্পতিবার দুপুরে জেলার পুলিশ সুপার, সিআইডি, পিবিআই ও ডিবি পুলিশের কর্মকর্তাদের উপস্থিরত ট্র্যাঙ্কের দুইটি তালা ভেঙ্গে অজ্ঞাত পরিচয়ের এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।

সুত্র মতে লাশের সঙ্গে কিছু চিকিৎসার কাগজপত্র পাওয়া যায় ২০১৯ সালের। চিকিৎসাপত্রে জিয়া রহমান নাম লিখা রয়েছে। সেখানে ঠিকানা দেখা যায় দিনাজপুর জেলা। লাশ ময়না তদন্তেরর জন্য নীলফামারীর মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নীলফামারী পুলিশ সুপার মোখলেছুর রহমান সাংবাদিকদের বলেন এটি রহস্যজনক ঘটনা। আমরা পুলিশ বিভাগের পক্ষে দ্রুত তদন্ত করে লাশের আসল পরিচয় ও ঘটনার নেপথ্য উদঘাটন করতে সক্ষম হবো ।

সোনালীনিউজ/এজে/টিআই

Wordbridge School
Link copied!