• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

তৃণমুল নাগরিক আন্দোলনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী আজ


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ১৫, ২০১৯, ০৪:০৮ পিএম
তৃণমুল নাগরিক আন্দোলনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী আজ

ঢাকা : রোববার (১৫ সেপ্টেম্বর) তৃণমূল নাগরিক আন্দোলনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের সভাপতি মুহম্মদ মফিজুর রহমান লিটন ও সাধারণ সম্পাদক মো. রমজান আলী এক যৌথ বিবৃতিতে দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে তিনি বলেন, এবারের আমাদের প্রতিষ্ঠাবার্ষিকীর ডাক ‘দুর্নীতিমুক্ত হোক বাংলাদেশ’। সারাদেশ দুর্নীতির চাদরে ছেয়ে গেছে। দুর্নীতিমুক্ত এমন কোন সেক্টর নেই। দুর্নীতি মোকাবেলাই হচ্ছে এখন সবচেয়ে বড় চ্যালেঞ্জ। ছাত্র সমাজও নানাভাবে দুর্নীতিতে জড়িয়ে পড়েছে।

বর্তমান সরকারি দলের ছাত্র সংগঠন দুর্নীতির আবরণে যুক্ত হয়ে প্রধানমন্ত্রীর ভৎর্সনা শুনেছে এবং জাতির সামনে বিবৃতি দিয়ে ক্ষমা চেয়েছেন।

এমন একটি মুহুর্তে দুর্নীতিমুক্ত ও জনগণের মতামতকে প্রতিষ্ঠিত করার জন্য ২০১২ সালে যে সংগঠনটি সৃষ্টি হয়েছিল আজ তা ৬ বছর শেষ করে ৭ বছরে পা রেখেছে। সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদেরকে অভিনন্দন জানানো হয়েছে।

কর্মসূচিঃ ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আগামীকাল ১৫ সেপ্টেম্বর বিকালে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হবে। এতে উপস্থিত থাকবেন বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসা সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

সভাপতিত্ব করবেন সংগঠনের সভাপতি মুহম্মদ মফিজুর রহমান লিটন। অনুষ্ঠানে যথাসময়ে উপস্থিত হওয়ার জন্য সংগঠনের সাধারণ সম্পাদক রমজান আলী সংগঠনের নেতাকর্মীদেরকে অনুরোধ জানিয়েছেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!