• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

দুই আসন থেকে লড়বেন কাদের সিদ্দিকী


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ১৭, ২০১৮, ১০:৫৯ এএম
দুই আসন থেকে লড়বেন কাদের সিদ্দিকী

ঢাকা: জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম শীর্ষ নেতা কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী দুটি আসনে নির্বাচন করতে চান। আসন দুটি হচ্ছে টাঙ্গাইল-৪ (কালিহাতী) ও টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল)।

এই দুটি আসনে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বঙ্গবীর। দলীয় সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

কৃষক শ্রমিক জনতা লীগের নেতাদের সঙ্গে কথা বলে জানা গেছে, কাদের সিদ্দিকীর দুই ভাইও তার দল থেকে ঐক্যফ্রন্টের ব্যানারে নির্বাচন করতে চান। তারা হলেন- কাদের সিদ্দিকীর ছোট ভাই সরকারি সা’দত কলেজ ছাত্র সংসদের সাবেক সহ-সভাপতি আজাদ সিদ্দিকী। দলের সাংগঠনিক সম্পাদক ইকবাল সিদ্দিকীও ঐক্যফ্রন্টের মনোনয়ন প্রত্যাশী।

টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে মনোনয়ন ফরম কিনেছেন আজাদ সিদ্দিকী। আর গাজীপুর থেকে নির্বাচন করতে চান ইকবাল সিদ্দিকী।

এছাড়া দলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীরপ্রতীক ও জেলা কৃষক শ্রমিক জনতা লীগের নেত্রী লিপি বেগম টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

উল্লেখ্য, টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসন থেকে কাদের সিদ্দিকী ১৯৯৬ সালে আওয়ামী লীগ থেকে এবং ২০০১ সালে নিজের প্রতিষ্ঠিত কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থী হিসেবে এমপি নির্বাচিত হন।

আসনটি এবার কোনোভাবেই হাতছাড়া করতে চাইছেন না ঐক্যফ্রন্টের অন্যতম এ শীর্ষ নেতা। নিজের আসন ছাড়াও অন্তত ৫টি আসনে ঐক্যফ্রন্টের হয়ে নির্বাচন করতে চায় কৃষক শ্রমিক জনতা লীগ।

তবে দলটি কতটি আসন পাবে সেটি নির্ধারিত হবে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠকে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!