• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

দুই কিংবদন্তির বিজয় দেখতে চান রিয়াজ


এন ডি আকাশ ডিসেম্বর ১১, ২০১৮, ০১:২৮ পিএম
দুই কিংবদন্তির বিজয় দেখতে চান রিয়াজ

সোহেল রানা- রিয়াজ-ফারুক

ঢাকা: জাতীয় নির্বাচনে কিংবদন্তি নায়ক সোহেল রানা ও ফারুকের বিজয় দেখতে চান জনপ্রিয় নায়ক রিয়াজ। চলচ্চিত্রের দুই জনপ্রিয় মুখ বর্তমানে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির সভাপতি নায়ক আকবর হোসেন পাঠান ফারুক (ঢাকা ১৭-নৌকা প্রতীক) এবং জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য মাসুদ পারভেজ (নায়ক সোহেল রানা, বরিশাল ২- লাঙল প্রতীক) নিয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন। 

রিয়াজ বলেন, ‘এবারের নির্বাচনে চলচ্চিত্রের দুই জীবন্ত কিংবদন্তি নায়ক ফারুক এবং সোহেল রানা প্রার্থী হয়েছেন। এটি চলচ্চিত্রের  জন্য চমৎকার একটি সুসংবাদ। এবার দলবল নির্বিশেষে আমাদের চলচ্চিত্রের মানুষদের মূল্যায়ন করা হচ্ছে। আমি একটা সুস্থ নির্বাচন আশা করছি। আশা করছি আমাদের মিয়া ভাই (নায়ক আকবর হোসেন পাঠান ফারুক) যাকে ঢাকা ১৭ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেয়া হয়েছে।

এ কারণে আমি প্রধানমন্ত্রীকে (শেখ হাসিনা) ধন্যবাদ জ্ঞাপন করছি এবং আমাদের পারভেজ ভাই (নায়ক সোহেল রানা) আমি তার জন্যও শুভ কামনা জ্ঞাপন করছি। একজন শিল্পী হিসেবে আমি চাই আমাদের শিল্পীরা নির্বাচনে জিতে আসুক। আমরা তাদের জন্য ৩০ ডিসেম্বর পর্যন্ত নির্বাচনী প্রচারণায় মাঠে থাকবো ‘

এদিকে সঙ্গীত তারকা মনির খানের নমিনেশন না পাওয়া নিয়ে রিয়াজ বলেন,‘শিল্পীরা জাতির ভবিষ্যৎ। শিল্পীরা সব সময় দলবল নির্বিশেষে দেশের মানুষের কথা বলে। শিল্পীদের মূল্যায়ন করা উচিত। সেই সঙ্গে মুক্তিযুদ্ধের বিপক্ষের যে শক্তি কখনও কোনও শিল্পী যদি সেই শক্তির কাছে পরাজিত হয় এটা আমার জন্য অনেক কষ্টের। মনির খান যে দলেরই হন না কেন শিল্পী সব সময়ই শিল্পী। একজন শিল্পী খুব সহজ সরলভাবে সব কিছু চিন্তা করে এবং কোনও শিল্পী যখন কোনও দলের হয়ে কাজ করে খুব আন্তরিকতা থেকে কাজ করেন বলে মনে করি আমি। তাকে মনোনয়ন দেয়া দরকার ছিল।’

 জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়ক রিয়াজ। দেশীয় চলচ্চিত্রের এই সফল নায়কের আবির্ভাব নব্বইয়ের দশকে। ক্যারিয়ার জুড়ে ‘ও প্রিয়া তুমি কোথায়’, ‘প্রেমের তাজমহল’, ‘মনের মাঝে তুমি’, ‘হৃদয়ের কথা’, ‘রং নাম্বার’সহ অসংখ্য দর্শকনন্দিত চলচ্চিত্র উপহার দিয়েছেন।


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!