• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ধোনি আছেন ধোনির মতোই, আশা জিইয়ে রাখল কোহলিরা


ক্রীড়া ডেস্ক এপ্রিল ২২, ২০১৯, ১২:৫২ পিএম
ধোনি আছেন ধোনির মতোই, আশা জিইয়ে রাখল কোহলিরা

ঢাকা : এই ম্যাচ হারলে প্লে-অফের আশায় কার্যত শেষ হয়ে যেত। এই অবস্থায় চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে মাত্র ১ রানে রোমাঞ্চকর জয় পেল বিরাট কোহলির চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ফলে ১০ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে প্লে-অফের আশা জিইয়ে রাখল দলটি। ১৬১ রান তাড়া করতে নেমে চেন্নাই থামল ১৬০ রানে। মাত্র ৪৮ বলে ৮৪ রানের অপরাজিত ইনিংস খেলেও মহাকাব্য রচনা করা হলো না মহেন্দ্র সিং ধোনির। শেষ বলে ২ রান করতে না পেরে শেষ অবধি চেন্নাই ম্যাচ উপহার দিল বেঙ্গালুরুকে।

শেষ ৬ ওভারে বাকী ছিল ৭৬ রান। সেখান থেকে শুরু হয় ধোনি ধামাকা। তার আগে ধোনি স্ট্রাইক বদলে খেলছিলেন। কারণ ওপেনার থেকে মিডল অর্ডার, কেউই এদিন ভালো খেলতে পারেননি। শেন ওয়াটসন (৫), ফ্যাফ ডু প্লেসি (৫), সুরেশ রায়না (০) ব্যর্থ হন। চার নম্বরে নামা অম্বাতি রাইডুকে সঙ্গে নিয়ে ধোনিনি ইনিংস গড়েন। রায়াডু ২৯ করে ফিরে গেলে ধোনি ম্যাচ জেতাতে নেমে পড়েন।

শেষ ৪ ওভারে বাকী ছিল ৫৭ রান। শেষ ওভারে বাকী ছিল ২৬ রান। প্রথম ৫ বলে ধোনি উমেশ যাদবকে ঠেঙিয়ে করে ফেলেন ২৪ রান। শেষ বলে জিততে প্রয়োজন ছিল ২ রান। তবে শেষ অবধি ধোনি বল মিস করে নন স্ট্রাইকিং এন্ডে দৌড়ে গেলেও অপরদিকে ব্যাটসম্যান শার্দুল ঠাকুরকে রান আউট করেন উইকেটকিপার পার্থিব প্যাটেল। ফলে ধোনি ৪৮ বলে ৮৪ রানে অপরাজিত থাকলেও ম্যাচ জিতিয়ে ফিরতে পারলেন না। এক রানে হারতে হয়েছে চেন্নাইকে।

এর আগে ব্যাট করতে নেমে পার্থিব প্যাটেলের ৩৭ বলে ৫৩, মঈন আলীর ২৬ ও এবি ডি ভিলিয়ার্সের ২৫ রানের সৌজন্যে বেঙ্গালুরু ৭ উইকেটে স্কোরবোর্ডে তোলে ১৬১ রান। দিপক চাহার, রবীন্দ্র জাদেজা ও ডোয়াইন ব্রাভো প্রত্যেকে নিয়েছেন ২টি করে উইকেট।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!