• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

পিএসজিতে আর থাকতে চান না এমবাপ্পে


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ১৪, ২০২০, ০২:৪১ পিএম
পিএসজিতে আর থাকতে চান না এমবাপ্পে

ঢাকা: চ্যাম্পিয়নস লিগের সমাপ্তির পরই যে খবরে মেতেছিল ফুটবলবিশ্ব তা হলো– বার্সেলোনা ছাড়ছেন মেসি। যদিও চুক্তির প্যাঁচে পড়ে বার্সাতেই পুরো মৌসুমটা থাকতে হচ্ছে মেসিকে।

এবার পিএসজির তরুণ ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পের ক্লাব ছাড়ার গুঞ্জনে মেতেছেন ফুটবলপ্রেমীরা। ইউরোপের শীর্ষ গণমাধ্যমগুলোতেই সে আভাসই দেয়া হচ্ছে।

আসন্ন মৌসুমে পিএসজিতে ‘আর থাকতে চান না’ দলটির তরুণ ফরাসি ফরোয়ার্ড এমবাপ্পে। এই ফরোয়ার্ড নাকি ক্লাব কর্মকর্তাদের ‘না’ বলে দিয়েছেন। এমন দাবি ক্রীড়াভিত্তিক গণমাধ্যম মার্কার।

আরেকটি গণমাধ্যম দ্য টাইমস জানিয়েছে, পিএসজির সঙ্গে ২০২১-২২ মৌসুম পর্যন্ত চুক্তি রয়েছে এমবাপ্পের। চুক্তির সময় প্রায় শেষের দিকে। কিন্তু এখনও তিনি প্রতিনিধিদের সঙ্গে চুক্তি বাড়ানোর বিষয়ে কোনো আলাপ করেননি। কারণ সামনের গ্রীষ্মেই পিএসজি ছাড়তে চান এমবাপ্পে। ইতিমধ্যে তিনি ক্লাব কর্তৃপক্ষকে এ বিষয়ে প্রস্তুতি নিতে বলেছেন।

পিএসজি ছাড়লে দূত্যি ছড়াতে কোথায় ঠাঁই নেবেন এমবাপ্পে? সেই ভবিষ্যদ্বাণীও করেছে গণমাধ্যমটি।

প্রতিবেদনে বলা হয়েছে, স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদকে পছন্দ এমবাপ্পের। সেখানে যেতে যান তিনি। আর এমবাপ্পেকে লুফে নিতে আগ্রহী রিয়ালও।

জানা গেছে, শুধু রিয়ালই নয়, এমবাপ্পেকে দলে ভেড়ানোর দৌড়ে আছে ম্যানচেস্টার সিটি ও ম্যানচেস্টার ইউনাইটেডও। পাশাপাশি বার্সেলোনাও পেতে চাইছে তাকে।

তবে এখন পর্যন্ত এমবাপ্পের পিএসজি ছাড়া না ছাড়ার গুঞ্জন কিছুটা থমকে আছে। কারণ আপাতত মাঠের বাইরে ঘরবন্দি এ খেলোয়াড়।

সম্প্রতি করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন ২১ বছর বয়সী এই ফুটবলার।

সোনালীনিউজ/টিআই

Wordbridge School
Link copied!