• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পূবালী ব্যাংকের মৌলভীবাজার অঞ্চলের ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ৬, ২০১৯, ০১:৩৩ পিএম
পূবালী ব্যাংকের মৌলভীবাজার অঞ্চলের ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

ঢাকা : সেবার মান বৃদ্ধির মাধ্যমে ব্যাংকের ব্যবসা সম্প্রসারণে ব্যবস্থাপকদের উৎসাহিত করার লক্ষ্যে পূবালী ব্যাংক লিমিটেডের মৌলভীবাজার অঞ্চলের ‘১ম শাখা ব্যবস্থাপক সম্মেলন ২০১৯’ সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে।

পূবালী ব্যাংক লিমিটেডের মৌলভীবাজার অঞ্চলাধীন শাখাসমূহের ব্যবস্থাপকবৃন্দের অংশগ্রহণে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূবালী ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক-১ মো. মিজানুর রহমান জোদ্দার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক এম শাহনেওয়াজ চৌধুরী এবং সিলেট প্রিন্সিপাল অফিসের মহাব্যবস্থাপক বি. এম. শহিদুল হক। সম্মেলনে সভাপতিত্ব করেন মৌলভীবাজার অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মোহাম্মদ আরিফুর রহমান ।

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক-১ মো. মিজানুর রহমান জোদ্দার তাঁর বক্তব্যে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নীতি-নৈতিকতায় অবিচল থেকে দেশকে এগিয়ে নেয়ার স্বার্থে সকলকে ব্যাংকের উন্নয়নে কাজ করার আহবান জানান। দেশের অগ্রযাত্রায় ভূমিকা রাখতে নিজ প্রতিষ্ঠান পূবালী ব্যাংককে এগিয়ে নেওয়ার জন্য তিনি কর্মকর্তাদেরকে পরামর্শ প্রদান করেন।

তিনি শাখা প্রধানগণকে ২০১৯ সালের ব্যবসায়িক লক্ষ্যমাত্রাসমূহ অর্জন করতে বছরের প্রথম থেকেই জোর তৎপরতা শুরু করার তাগিদ দেন। শ্রেণীকৃত ঋণ আদায়ে বিশেষ গুরুত্ব প্রদানের জন্য তিনি সংশ্লিষ্ট সকলকে পরামর্শ প্রদান করেন।

সম্মেলনে বিভিন্ন শাখার সফলতার উপর এবং ২০১৯ সালের ব্যাংকের নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনে বিভিন্ন কৌশল ও দিক নিয়ে আলোচনা করা হয়।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!