• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

প্রিন্সের শারীরিক অবস্থা আশঙ্কাজনক: স্বরাষ্ট্রমন্ত্রী


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ২২, ২০১৯, ০৮:৩৯ পিএম
প্রিন্সের শারীরিক অবস্থা আশঙ্কাজনক: স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল জানিয়েছেন, শ্রীলঙ্কার কলম্বোতে বোমা হামলায় আহত মশিউল হক চৌধুরী প্রিন্সের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তার দুই পা ‘ড্যামেজড’ হয়ে গেছে।

সোমবার (২২ এপ্রিল) ঢাকার বনানীতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের (এমপি) বাসায় গিয়ে তাকে সান্ত্বনা দেয়া শেষে সাংবাদিকদের এ তথ্য জানান তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শ্রীলঙ্কায় যে ঘটনা ঘটেছে আমি আশা করি শ্রীলঙ্কার সরকার এটা উদঘাটন করবে এবং আমাদের জানাতে পারবে আসলে কি হয়েছিল। হলি আর্টিজানে সমস্ত কিছু উদঘাটন করে আমরা জানিয়ে দিয়েছি।

এদিকে প্রধানমন্ত্রীর সঙ্গে ব্রুনাই সফরে থাকা শেখ সেলিমের ছেলে শেখ ফাহিম ভাগ্নের লাশ আনতে শ্রীলংকা গেছেন। অপর ছেলে শেখ নাইম তার মাকে সঙ্গে নিয়ে শ্রীলংকা পৌঁছেছেন। জায়ানের মরদেহ আগামীকাল মঙ্গলবার দেশে আনা হবে। তবে তার বাবা প্রিন্সকে কবে দেশে আনা হবে তা জানা যায়নি।

উল্লেখ্য, মশিউল হক চৌধুরী প্রিন্স তার স্ত্রী শেখ সোনিয়া (শেখ সেলিমের কন্যা) ও দুই ছেলেকে নিয়ে শ্রীলঙ্কায় বেড়াতে গিয়েছিলেন। রোববার বোমা হামলায় প্রাণ হারায় তার ছেলে জায়ান। আহত হন প্রিন্স। তিনি জায়ানকে নিয়ে হোটেলের নিচে খেতে গিয়েছিলেন। সে সময়ই বিস্ফোরণ ঘটে। হোটেল কক্ষে থাকায় বেঁচে যান সোনিয়া ও তাদের আরেক সন্তান।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!