• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বিকেলে জরুরি বৈঠকে বসছে নির্বাচন কমিশন


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১৮, ২০২০, ০৪:০৯ পিএম
বিকেলে জরুরি বৈঠকে বসছে নির্বাচন কমিশন

ঢাকা: আসন্ন ঢাকার দুই সিটি নির্বাচন নিয়ে হঠাৎ জরুরি বৈঠকে বসছে নির্বাচন কমিশন (ইসি)। শনিবার (১৮ জানুয়ারি) বিকেল ৪টায় নির্বাচন ভবনে বৈঠকটি অনুষ্ঠিত হবে।

বিষয়টি নিশ্চিত করে প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) পিএস একেএম মাজহারুল ইসলাম।

তিনি বলেন, এটা পূর্ব নির্ধারিত ছিল না। কমিশনাররা বিকেলে আলোচনায় বসবেন।

ইসির জনসংযোগ শাখা জানিয়েছে, নির্বাচন কমিশনারদের ফোন করে বৈঠকে আসার জন্য বলা হয়েছে। উত্তরের রিটার্নিং কর্মকর্তা আবুল কাশেম বলেছেন, হঠাৎ জরুরি বৈঠক ডাকা হয়েছে। আমাদের থাকতে বলা হয়েছে।

উল্লেখ্য, সরস্বতী পূজার জন্য ঢাকার দুই সিটি নির্বাচন পেছানোর দাবিতে আন্দোলন করছেন পূজার্থীরা। আমরণ অনশন করছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থীদের একটি গ্রুপ। দ্বিতীয় দিনের মতো অনশন পালনের সময় শুক্রবার (১৭ জানুয়ারি) ১০ শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়েন।

তারা হলেন-ঢাবি জগন্নাথ হল ইউনিয়নের সহ-সভাপতি উৎপল বিশ্বাস, সাধারণ সম্পাদক কাজল দাস, সমাজ কল্যাণ সম্পাদক প্রদীপ দাস, থিয়েটার অ্যান্ড পারফরম্যান্স স্টাডিজের অপূর্ব চক্রবর্তী, সয়েল অ্যান্ড এনভায়রনমেন্ট বিভাগের অর্ক সাহা, ভবদেশ চন্দ্র রায় এবং জয়ন্ত বণীক, ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজম্যান্টের সবুজ কুমার, পালি অ্যান্ড বুদ্ধিস্ট স্টাডিজের সুকেশ দেবনাথ এবং ইসলামের ইতিহাস বিভাগের রবিউল আওয়াল রবি। তাদের মধ্যে মারাত্মক অসুস্থ অবস্থায় অপূর্ব, অর্ক ও প্রদীপকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!