• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বিদ্যুৎ সংযোগ প্রাপ্তির দাবিতে মানববন্ধন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি সেপ্টেম্বর ২৫, ২০১৯, ০৩:৫৮ পিএম
বিদ্যুৎ সংযোগ প্রাপ্তির দাবিতে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে ঘরে ঘরে অতিদ্রুত বিদ্যুৎ সংযোগ প্রাপ্তির দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করেছেন সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের চরনারায়ণপুর এলাকাবাসী। চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সদর দপ্তরের দূর্নীতি ও হয়রানির প্রতিবাদে তারা এই মানববন্ধন কর্মসূচী করেন।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় সদর উপজেলার শেখ হাসিনা সেতু সড়কে চরনারায়ণপুর এলাকাবাসী এই মানববন্ধনের আয়োজন করেন।

এ সময় ঘন্টাব্যাপি চলা এই মানববন্ধনে বক্তারা দাবী করে বলেন, জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কণ্যা বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি বর্তমান প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি গ্রাম প্রতিটি ইউনিয়ন প্রতিটি জেলাকে শতভাগ বিদ্যুতায়িত বলে ঘোষণা দিয়েছেন।

কিন্তু কিছু দূর্ণীতিগ্রস্থ অসাধু কর্মকর্তাদের কারণে শুধুই কাগজে কলমে এই ঘোষণা রয়ে গেছে। আর ওইসব কর্মকর্তাদের অর্থলোলুপতার স্বীকার হয়ে সদর উপজেলার অন্তর্ভূক্ত ইসলামপুর ইউনিয়নের চরনারায়ণপুর গ্রাম একটি অবহেলিত গ্রামে পরিণত হয়েছে।

কেননা দীর্ঘ ৬ মাস ধরে ইসলামপুর ইউনিয়নের চরনারায়নপুর গ্রামে বিদ্যুৎ লাইনের সংযোগ থাকলেও এখন পর্যন্ত ওই গ্রামের ১৪৫টি পরিবারের কেউই বিদ্যুৎ এর সুযোগ সুবিধা পাননি।

উপরোন্তু বিদ্যুৎ সংযোগ প্রদাণের নামে গ্রামের ১৪৫টি বাড়ি থেকে ৫ হাজার ৭ শত টাকা করে মোট ৮ লক্ষ ২৬ হাজার ৫ শত টাকা করে হাতিয়ে নিয়েছে পল্লী বিদ্যুতের সাথে সংশ্লিষ্ট একটি অসাধু চক্র।

আর তাই সকল প্রকার হয়রানি বন্ধ করে অতি দ্রুততম সময়ের মধ্যে গ্রামের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ সংযোগ প্রদাণের দাবি করেন মানববন্ধনে আগত বক্তারা।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!