• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ভালোবাসা দিবসে ‘লাভ ইউ সালমান শাহ’


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ১৩, ২০১৯, ০৪:৪৮ পিএম
ভালোবাসা দিবসে ‘লাভ ইউ সালমান শাহ’

সালমান শাহ - আগুন

ঢাকা: আগুনের একগানে জনপ্রিয় নায়ক সালমান শাহ’র ২৫ সিনেমার নাম রয়েছে। ‘কেয়ামত থেকে কেয়ামত’ চলচ্চিত্র দিয়ে রূপালি পর্দায় পথচলা শুরু করেন বাংলা চলচ্চিত্রের যুবরাজ সালমান শাহ। একই ছবিতে গান গেয়ে ক্যারিয়ার শুরু করেন কণ্ঠশিল্পী আগুন।

এরপর দুজনকেই আর পেছনে ফিরে তাকাতে হয়নি। সাফল্য ছুঁয়েছেন তারা জনপ্রিয়তায়। ব্যক্তিজীবনেও সালমান-আগুন ভালো বন্ধু ছিলেন। পর্দায় সালমান শাহের ঠোঁট মেলানো বেশিরভাগ গানই গেয়েছেন আগুন। যদিও মাত্র তিন বছরের মাথায় সেই ধারাবাহিকতায় টান পড়ে। আগুনকে রেখে না ফেরার দেশে চলে যান সালমান।

মূলত সেই ভাবনা আর স্মৃতিকারতা থেকে নতুন একটি গান গাইলেন আগুন। যে গানে উঠে এসেছে সালমান শাহ অভিনীত ২৫টি সিনেমার নাম। সালমান শাহের ভক্তদের জন্য বিশেষ উপহার হিসেবে এই গানটির পরিকল্পনা করেছে নূর ক্রিয়েশনস। এর নাম রাখা হয়েছে ‘লাভ ইউ সালমান শাহ’।

ভালোবাসা দিবস উপলক্ষে ১২ ফেব্রুয়ারি গানটির ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউব চ্যানেল রোদ্দুর এন্টারটেইনমেন্টে। এর কথা লিখেছেন নিহার আহমেদ ও নবাব আমিন। সুর ও সংগীতায়োজনে আছেন মুরাদ নূর। ভিডিওতে মডেল হয়েছেন সুপারহিরোখ্যাত সাগর। তার সঙ্গে অংশ নিয়েছেন তিন অভিনেত্রী এসকে তৃষ্ণা, মাসুদা রানি ও রুহি আফরোজ। হেলাল ইসলামের নির্দেশনায় ভিডিওটির দৃশ্যধারণ হয়েছে রাজধানীর বিভিন্ন লোকেশনে।

গায়ক আগুন বলেন, ‘আমার আর সালমানের ক্যারিয়ার একসঙ্গে শুরু। আমরা ছিলাম একে অপরের পরিপূরক। দায়বদ্ধতা থেকেই কাজটি করা। চমৎকার কথা ও সুরের মেলবন্ধনে গানটি তৈরি হয়েছে। আমি বিশ্বাস করি, সবার ভালো লাগবে।’ তিনি আরও জানান, গানের মধ্যে নব্বই দশকের একটা আমেজ রাখা হয়েছে। ভিডিওটিতেও নব্বই দশককে ধরা হয়েছে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!