• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মাকে কেন হাসানোর চেষ্টা দীপিকার?


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ২২, ২০১৯, ১২:৫৮ পিএম
মাকে কেন হাসানোর চেষ্টা দীপিকার?

দীপিকা পাড়ুকোন ও মা উজ্জ্বলা পাডুকোন

ঢাকা: কীভাবে কর্মজীবন আর ব্যক্তিজীবনে ভারসাম্য আনতে হয়, খুব ভালো করেই জানেন এশিয়ার সেরা আবেদনময়ী দীপিকা পাড়ুকোন। সিনেমায় অসাধারণ পারফরম্যান্স দিয়ে সর্বমহল থেকেই বহুল প্রশংসিত, মা-বাবার সঙ্গে উষ্ণ সম্পর্ক রক্ষায়ও তাঁর তুলনা তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই বোন আনিশা পাড়ুকোনের সঙ্গে তোলা ছবি ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেন দীপিকা। এবার মা উজ্জ্বলা পাডুকোনের সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছেন, যা দেখামাত্র মন ভালো হয়ে যাবে।

ইনস্টাগ্রামে মায়ের সঙ্গে তোলা জোড়া ছবি পোস্ট করেছেন দীপিকা, যা অসাধারণ আদুরে মুহূর্তের সাক্ষ্য। মা-মেয়ে দুজনকেই হাসিমুখে দেখা যাচ্ছে। একটি ছবিতে তো মাকে ভেংচি কাটছেন। মেয়ের কাণ্ডে হাসছেন মা। মায়ের মুখে হাসি ফোটানোর জন্য চেষ্টার কমতি রাখেননি দীপিকা।

ছবির ক্যাপশনে দীপিকা লিখেছেন, ‘তাঁকে হাসানোর চেষ্টা করছি... কিন্তু আসলে তিনি এমনটাই।’ ছবিটা দেখে মনে হচ্ছে, গত সপ্তাহে স্পোর্টস্টার অ্যাসেস অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তোলা।

ছবিতে সুন্দর ক্যাপশনের পাশাপাশি একটি হার্ট ইমোটিকন ও হ্যাশট্যাগ ‘মাদার অ্যান্ড ডটার’ লিখেছেন।

দীপিকা পরেছিলেন কমলা রঙের গাউন ও তাঁর মা উজ্জ্বলা বর্ণিল শাড়ি পরেন। দীপিকার বোন আনিশা, রণবীর সিং, আনুশকা শর্মাসহ এ পর্যন্ত ২১ লাখ ৫৩ হাজারের বেশি মানুষ ছবিটিতে লাইক দিয়েছে।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে দীপিকা ও তাঁর মা-বাবার সঙ্গে যোগ দিয়েছিলেন রণবীর সিং। সেখানে বাবা প্রকাশ পাডুকোনকে আজীবন সম্মাননা পুরস্কারে ভূষিত করা হয়। প্রকাশ পাডুকোনকে সম্মানিত করায় উচ্ছ্বাসিত রণবীর-দীপিকার ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছিল।

গত বছরের নভেম্বরে ইতালির লেক কোমোতে রণবীর-দীপিকার বিয়ে হয়। ভারতে ফিরে এই দম্পতি তিনটি বিবাহত্তোর অভ্যর্থনার আয়োজন করেছিলেন।

দীপিকাকে সর্বশেষ রণবীর সিং ও শহিদ কাপুরের সঙ্গে ‘পদ্মাবত’ ছবিতে দেখা গিয়েছিল। তাঁর পরবর্তী ছবি মেঘনা গুলজার পরিচালিত ‘ছপাক’। সূত্র : ইন্ডিয়া টিভি

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!