• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রাখির বক্তব্যের কড়া জবাব তনুশ্রীর


বিনোদন ডেস্ক অক্টোবর ২৭, ২০১৮, ০৪:৪২ পিএম
রাখির বক্তব্যের কড়া জবাব তনুশ্রীর

তনুশ্রী দত্ত-রাখী

ঢাকা: অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলে হঠাৎ করে বলিপাড়ায় হইচই ফেলে দেন আশিক বানায়া আপনে সিনেমাখ্যাত অভিনেত্রী তনুশ্রী দত্ত। অনেকেই তার সমর্থন করে তাদের সঙ্গে ঘটে যাওয়া নানা আপত্তিকর ঘটনা তুলে ধরছেন।

তবে বলিউডের ‘আইটেম গার্ল’খ্যাত রাখি সাওয়ান্ত নানা পাটেকরের পক্ষ হয়ে তনুশ্রীকে নিয়ে বিভিন্ন আপত্তিকর মন্তব্য করেন। এ জন্য রাখির বিরুদ্ধে ১০ কোটি রুপির মানহানির মামলা দায়ের করেন তনুশ্রী। অন্যদিকে তনুশ্রীর বিরুদ্ধে ৫০ কোটি রুপির মানহানির মামলা করার প্রস্তুতি নিচ্ছেন রাখি। এখানেই শেষ নয়, সম্প্রতি সংবাদ সম্মেলন করে রাখি সাওয়ান্ত জানান, তনুশ্রী দত্ত একজন সমকামী এবং সে রাখিকে ধর্ষণ করেছে।

এর পরিপ্রেক্ষিতে এক বিবৃতিতে তনুশ্রী দত্ত বলেছেন, ‘আমি মাদকাসক্ত নই, সিগারেট ও মদ খাই না এবং আমি অবশ্যই সমকামী নই। আমি এমন একজন নারী যাকে এই পুরুষতান্ত্রিক সমাজের আবর্জনার কীটরা নিয়ন্ত্রণ করতে পারছে না। তারপরও বিকৃত চরিত্রের কেউ নিজের চরিত্র বিসর্জন নিয়ে আমাকে চুপ করানোর চেষ্টা করছে। এরকম একটি গুরুত্বপূর্ণ আন্দোলন, যা সমাজের মনোভাব পরিবর্তন করতে পারে সেটি যেন হাসি-তামাশায় পরিণত না হয়।’

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!