• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

লালমনিরহাটে চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা


লালমনিরহাট প্রতিনিধি জানুয়ারি ২৩, ২০১৯, ০৬:৪১ পিএম
লালমনিরহাটে চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা

ছবি : সোনালীনিউজ

লালমনিরহাট : উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করার আনুষ্ঠানিক ঘোষণা দিলেন লালমনিরহাটের হাতীবান্ধা আলিমুদ্দিন ডিগ্রী কলেজের অধ্যক্ষ সরওয়ার হায়াত খান। এ বিষয়ে তিনি সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন।

বুধবার (২৩ জানুয়ারি) দুপুরে তার কলেজ হল রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলার সকল সাংবাদিক উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের সঙ্গে তিনি মতবিনিময়কালে সরওয়ার হায়াত খান বলেন, তার বাবা উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতাকালীন সভাপতি, তিনি জন্মলগ্ন থেকে আওয়ামী রাজনৈতিক পরিবারের সদস্য। তাহার ৩৯ বছরের রাজনৈতিক জীবনে তিনি আ. লীগের বিভিন্ন পদে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেন এবং উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করেছেন। বিভিন্নজনকে তিনি মেম্বার, চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান বানিয়েছেন। তার রাজনৈতিক জীবনে এই প্রথম তিনি উপজেলা পরিষদ নির্বাচনে করার আগ্রহ প্রকাশ করেছেন।

তিনি প্রার্থী হওয়াও উপজেলার আপামর সকল জনগণ তাকে সাদরে গ্রহণ করেছেন। ফলে তিনি আ. লীগের একজন যোগ্য প্রার্থী হিসাবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মাঠে কাজ করে যাচ্ছেন। তিনি উপজেলা পরিষদ নির্বাচনে নিশ্চিত বিজয়ী হবেন এবং তাকে আ. লীগ থেকে মনোনয়ন দেওয়া হবে বলে বিশ্বাস রাখেন।

সাংবাদিকে এক প্রশ্নের জবাবে সরওয়ার হায়াত খান বলেন, তিনি আ. লীগের মনোনয়ন চাইবেন এবং তাকেই মনোনয়ন দেওয়া হবে এটা নিশ্চিত। যদি কোনো কারণেই সেই মনোনয়ন না পান তাহলে স্বতন্ত্র প্রার্থী হিসাবে তিনি নির্বাচন করবেন। নির্বাচন থেকে সরে দাঁড়ানোর তার কোনো সুযোগ নেই বলে তিনি জানান।

নির্বাচনে বিজয়ী হলে হাতীবান্ধা উপজেলাকে একটি মডেল পৌরসভায় রূপান্তর, গুণগুণ শিক্ষার মান উন্নয়ন, বেকারত্বের হাড় কমানো, মাদক, সন্ত্রাস ও বাল্যবিবাহমুক্ত সমাজ গঠনে কাজ করবেন বলে জানান, সরওয়ার হায়াত খান।

উল্লেখ্য, সরওয়ার হায়াত খান, হাতীবান্ধা আলিমুদ্দিন ডিগ্রী কলেজের অধ্যক্ষ, তিনি উপজেলা আ. লীগের সাবেক সভাপতি, বর্তমানে জেলা আ. লীগের যুগ্ম সম্পাদক, জাতীয় বিশ্ববিদ্যালয় একাডেমিক কাউন্সিলের সদস্য পদে আছেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!