• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সাবেক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রীর উদ্যোগে ত্রাণ বিতরণ শুরু


ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: এপ্রিল ৫, ২০২০, ০৭:১৪ পিএম
সাবেক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রীর উদ্যোগে ত্রাণ বিতরণ শুরু

দিনাজপুর : করোনার প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া খেটে খাওয়া মানুষের পাশে দাড়িয়ে তাদের পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগ।  

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা মোস্তাাফিজুর রহমান ফিজার এমপির নির্দেশনায় উপজেলার ১০ হাজার দিনমজুর ও খেটে খাওয়া কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম ইতিমধ্যে শুরু করা হয়েছে বলে জানান উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল।  

রোববার (৫ এপ্রিল) সকাল ১১টায় এরই অংশ হিসেবে ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এবং ৭নং ওয়ার্ড অওয়ামী লীগের সভাপতি কমলেশ রায় এর সার্বিক তত্বাবধায়নে পৌর এলাকার কাটাঁবাড়ী গ্রামে গরীব অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি মঞ্জুরায় চৌধুরী,পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম এ ছাত্তার,কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি এ.এস.এম নাসিম মাহামুদ,৭নং ওয়ার্ড অওয়ামীলীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক কমলেশ রায়,সহ-সভাপতি হাফিজুল ইসলাম,প্রচার সম্পাদক বুলবুল ইসলামসহ ওয়ার্ড  আওয়ামীলীগের নেতৃবৃন্দ। 

সোনালীনিউজ/এএএইচ/এএস

Wordbridge School
Link copied!