• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

স্টার্ককে ‘না’ করে দিল শাহরুখের কেকেআর


ক্রীড়া ডেস্ক নভেম্বর ১৫, ২০১৮, ১০:০৮ এএম
স্টার্ককে ‘না’ করে দিল শাহরুখের কেকেআর

ঢাকা: একটা টেক্সট মেসেজই কলকাতা নাইট রাইডার্সে (কেকেআর) ভবিষ্যত শেষ গেল মিচেল স্টার্কের। সেই মেসেজে নাইটদের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়, স্টার্কের আর প্রয়োজন নেই। এই মেসেজে হতবাক হয়ে যান অসি পেসার স্টার্ক। কদিন আগে আইপিএলের নাইটদের পক্ষ থেকে একটা মেসেজ যায় স্টার্কের ফোনে। সেখানেই তাঁকে এক কথায় জানিয়ে দেওয়া হয়, তাঁর সঙ্গে আর চুক্তি নবায়ন করবে না তারা। ঘটনার আকস্মিকতায় অবাক হয়ে যান অসি পেসার।

গত আইপিএলে ৯.৪ কোটি টাকায় নাইট রাইডার্সে সই করেছিলেন স্টার্ক।এরপর ডান পায়ে চোট পান। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের সময় চোট পেয়েছিলেন তিনি। এত টাকা খরচ করার পরও স্টার্ককে ব্যবহার করতে পারেনি দল। তাই এবার অন্য স্ট্র্যাটেজি নিল কিং খান শাহরুখের দল।

 সামনেই বিশ্বকাপ। এর ওপর অ্যাশেজ সিরিজও রয়েছে। ফলে এবার স্টার্ক আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিতে পারেন বলে খবর হাওয়ায় ভাসছিল। সেই আশঙ্কায় কি তবে স্টার্ককে ছেঁটে ফেলল নাইট রাইডার্স?  মিচেল স্টার্ক এক সাক্ষাতকারে জানিয়েছেন, 'হঠাত্ করেই কলকাতা ফ্রাঞ্চাইজির মালিকদের থেকে একটা টেক্সট মেসেজ করা হয়। সেখানে বলা হয়, আমাকে চুক্তি থেকে অব্যহতি দেওয়া হলো।

আমার এখন হ্যামস্ট্রিংয়ে সামান্য অস্বস্তি রয়েছে। তবে সেটা কোনও বড় সমস্যা নয়। এর বাইরে ফিটনেসের দিক থেকে আমি বেশ ভালো জায়গায় রয়েছি। তবে আইপিএল চলাকালীন ওই অল্প সময়ের মধ্যে শরীরে ওপর অনেক ধকল যায়। তাই আইপিএল খেলতে না পারলে দেশেই থাকব। তাতে ইংল্যান্ডে বিশ্বকাপ ও অ্যাশেজের আগে শারীরিক দিক থেকে আরও ফিট থাকতে পারব।


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!