• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

১৬ বছরের প্রেমিকাকে নগ্ন করে ব্লেড দিয়ে চিরে ভিডিও ধারণ


আন্তর্জাতিক ডেস্ক মার্চ ৯, ২০১৯, ০৮:৪৯ পিএম
১৬ বছরের প্রেমিকাকে নগ্ন করে ব্লেড দিয়ে চিরে ভিডিও ধারণ

ঢাকা : মদের নেশায় ১৬ বছরের এক কিশোরীকে নগ্ন করে ব্লেড দিয়ে চিরে মোবাইল ফোনে ভিডিও ধারণের অভিযোগ উঠেছে প্রেমিকের বিরুদ্ধে। এখানেই শেষ নয়, ব্লেড দিয়ে চিরে যখন রক্তাক্ত অবস্থায় কাতরাচ্ছে ওই কিশোরী সে যন্ত্রণার দৃশ্য ভিডিও করে রাখে সে। রক্তে ভেসে যেতে যেতে নগ্ন দেহে মেয়েটি যখন বারেবারে অনুরোধ করছে তাকে ছেড়ে দেওয়ার জন্য, সেই আর্তিও মোবাইলে রেকর্ড করে রাখে অভিযুক্ত।

কিশোরীর চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করেন এবং অভিযুক্ত প্রেমিককে আটকের পর গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেন। বৃহস্পতিবার এ ঘটনা ঘটেছে ভারতের হায়দরাবাদের গান্ধী নগরে।

অভিযুক্ত ১৯ বছর বয়সী ওই যুবকের সঙ্গে ১৬ বছরের কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল। নিয়মিতই তারা শারীরিক সম্পর্কে লিপ্ত হতো। কিশোরীর অভিযোগ, শারীরিক সম্পর্কের দৃশ্য মোবাইলে ভিডিও করে তা দেখিয়ে ব্লাকমেইল করতো তার প্রেমিক।

বৃহস্পতিবার জন-বিচ্ছিন্ন একটি এলাকায় ওই কিশোরীকে ডেকে আনে প্রেমিক। সেখানে তাকে মারধর ও যৌন হয়রানি করে। এক পর্যায়ের ওই কিশোরীর শরীর ব্লেড দিয়ে চিরে দেয়। রক্তাক্ত ওই কিশোরীর চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করেন। পরে উত্তেজিত জনতা প্রেমিককে গণধোলাইয়ের পর পুলিশের কাছে হস্তান্তর করে।

হায়দরাবাদের সমাজ কর্মীরা বলছেন, গান্ধী নগরের অনেক শিক্ষার্থী মাদকাসক্ত। মাদক সম্পর্কিত বিভিন্ন ঘটনার জন্য এই এলাকার সুনাম নষ্ট হচ্ছে।

এদিকে, ওই ঘটনার পর কিশোরীর বাবা পুলিশের কাছে অপহরণের একটি অভিযোগ দায়ের করেছেন। একই সঙ্গে তার বিরুদ্ধে ধর্ষণ, কিশোরীর সঙ্গে অশালীন আচরণের অভিযোগ আনা হয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!