বুধবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ৮ ফাল্গুন ১৪২৫

কক্সবাজারে শাকিব-শুভশ্রীর ‘নবাব’

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৪ নভেম্বর ২০১৬, সোমবার ০১:২৩ পিএম

কক্সবাজারে শাকিব-শুভশ্রীর ‘নবাব’

ঢাকা: কলকাতা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী ও পাওলির পর আরেক নায়িকা শুভশ্রীর নায়ক হতে চলেছেন বাংলাদেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান। ‘নবাব’ নামের এই চলচ্চিত্রে অভিনয়ের কথা সবাই আগে থেকে জানলেও কবে থেকে শুরু হবে নতুন এই ছবির শুটিং তা জানা ছিল না। অবশেষে শাকিব-শুভশ্রী জুটির প্রথম ছবির শুটিংয়ের তারিখও গণমাধ্যমে জানালো প্রযোজনা সংস্থা জাজা মাল্টিমিডিয়া।

ছবির প্রযোজনাসূত্রে জানা গেছে, আসছে ১৮ নভেম্বর থেকে বাংলাদেশের অন্যতম প্রাকৃতিক সৌন্দর্য মন্ডিত কক্সবাজারেই শুরু হচ্ছে ‘নবাব’ ছবির শ্যুটিং। ছবিটির পরিচালনার দায়িত্ব দেয়া হয়েছে তুমুল সুপার হিট ছবি ‘শিকারী’র নির্মাতা জয়দেব মুখার্জিকে। তার কথার বরাত দিয়ে জাজ মাল্টিমিডিয়া জানায়, আগামী ১৮ তারিখ থেকে কক্সবাজারে ছবির শ্যুটিং শুরু হবে। সেভাবেই প্রস্তুতি নেয়া হচ্ছে। শুটিংয়ে অংশ নিতে শিগগিরই ঢাকায় আসবেন শুভশ্রী। কয়েক দিনের মধ্যেই কক্সবাজারের উদ্দেশ্যে রওনা দেবে ‘নবাব’ ছবির টিম।

অন্যদিকে কক্সবাজারে ৭ দিনের শুটিং শেষে ‘নবাব’র ইউনিট যাবে কলকাতায়। সেখান থেকে গানের শ্যুটিংয়ের জন্য সোজা থাইল্যান্ড যাওয়ার পরিকল্পনাও আছে তাদের। ‘নবাব’ ছবিতে শাকিব-শুভশ্রী ছাড়া আরো অভিনয় করছেন অমিত হাসান, খরাজ মুখার্জি, রজতাভ দত্ত, মেঘলা, সব্যসাচী চক্রবর্তী প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue