• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আজ রাজশাহী-সিলেট, খুলনা-চিটাগাং মুখোমুখি


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ১৭, ২০১৭, ১২:৫৮ পিএম
আজ রাজশাহী-সিলেট, খুলনা-চিটাগাং মুখোমুখি

ঢাকা: একদিন বিরতি দিয়ে আবার মাঠে গড়াচ্ছে বিপিএল। শুক্রবারও অন্যদিনের মতো দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। বেলা ২টায় প্রথম ম্যাচে রাজশাহী কিংস খেলবে সিলেট সিক্সার্সের বিপক্ষে।

অন্যদিকে, সন্ধ্যা ৭টায় চিটাগাং ভাইকিংস লড়বে খুলনা টাইনান্সের বিরুদ্ধে।

ছয় ম্যাচ খেলে তিন জয়ে ৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে দুই নম্বরে আছে সিলেট। তিনটি জয়ই এসেছে তাদের ঘরের মাঠে অর্থাৎ সিলেটে। ঢাকায় দুটি ম্যাচ খেলে একটিতে তারা হেরেছে। একটি ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হয়েছে। চোটে পড়া ড্যারেন স্যামি সিলেটের বিপক্ষে খেলতে পারবেন কি না বলা মুশকিল। তাঁর জায়গায় দলকে মুশফিকুর রহীম নেতৃত্ব দিয়েও টেনে তুলতে পারছে না। চার ম্যাচে রাজশাহীর জয় একটিতে। আজ হারলে পদ্মাপাড়ের দলটির জন্য টুর্নামেন্ট আরও কঠিন হয়ে যাবে।

মাঝারিমানের দল গড়া চিটাগাং ভাইকিংসের শুরুটা ভালো হচ্ছে। কিন্তু ঠিকঠাক ফিনিশ হচ্ছে না। দলটির অধিনায়ক মিসবাহ-উল-হক অত্যন্ত ধীরগতিতে ব্যাট করছেন। যেটা দলের মধ্যে প্রভাব ফেলছে। তাছাড়া বোলিংয়ে মাঝে মাঝে ঝলক দেখা গেলেও সবসময় ক্লিক করছে না। ফলে চিটাগাং সাফল্য পাচ্ছে না। পাঁচ ম্যাচে দলটির জয় একটিতে। দুই পয়েন্ট পাওয়া চিটাগাংয়ের অবস্থান পয়েন্ট টেবিলের পাঁচ নম্বরে।

অন্যদিকে, মাঠে যথেষ্ট শক্তি প্রদর্শন করে চলেছে খুলনা টাইটান্স। বিশেষ করে কার্লোস ব্রেথওয়েট বলে-ব্যাটে দারুন পারফরম্যান্স করছেন। পাঁচ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে দলটি অবস্থান করছে চার নম্বরে।একটি ম্যাচ পরিত্যক্ত হওয়ায় পয়েন্ট ভাগ করে নিতে হয়েছে খুলনাকে।


সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!