• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আজও টস হেরে ব্যাটিংয়ে জিম্বাবুয়ে


ক্রীড়া প্রতিবেদক জানুয়ারি ১৭, ২০১৮, ১২:১৪ পিএম
আজও টস হেরে ব্যাটিংয়ে জিম্বাবুয়ে

ফাইল ছবি

ঢাকা: মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের শততম ওয়ানডে ম্যাচে লড়ছে শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ে। মিরপুরের এই ঐতিহাসিক দিনে টস হরে ব্যাট করছে জিম্বাবুয়ে। এরআগে সোমবারও (১৫ জানুয়ারি) বাংলাদেশের কাছে টসে হেরেছিল জিম্বাবুয়ের অধিনায়ক গ্রায়েম ক্রেমার। ওই ম্যাচে সাকিব তামিমদের কাছে ৮ উইকেটে হারতে হয়েছিল তাদের।

দুপর ১২টায় শুরু হওয়া এই ম্যাচে শেষ খবর পাওয়া পর্যন্ত ১ ওভার ৪ বল খেলে জিম্বাবুয়ের সংগ্রহ ১৪ রান। মাঠে আছেন হ্যামিল্টন মাসাকাদজা (৯) এবং সলোমন মিরে (৫)।

ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে বাংলাদেশ টেলিভিশন ও গাজী টিভি।

এখন পর্যন্ত ৫৫টি ওয়ানডেতে মুখোমুখি হয়েছে দুই দল। তার মধ্যে লঙ্কা জিতেছে ৪৩টি তে। অন্যদিকে জিম্বাবুয়ের জয় মাত্র ১০টিতে। ২টি ম্যাচে কোনো ফল হয়নি।

শ্রীলঙ্কার একাদশ: অ্যাঞ্জেলো ম্যাথিউজ (অধিনায়ক), উপুল থারাঙ্গা, দানুসকা গুনাথিলাকা, কুসাল মেন্ডিস, দিনেশ চান্ডিমাল, কুসাল পেরেরা, থিসারা পেরেরা, আসেলা গুনারত্নে, নিরোসান ডিকভেলা, সুরাঙ্গা লাকমাল, নুয়ান প্রদিপ, দাশমান্তথা চামিরা, শেহান মাদুশাঙ্কা, আকিলা ধনাঞ্জয়া, লাকসান সান্দাকান, ওয়িনিন্দু হাসারঙ্গা।

জিম্বাবুয়ের একাদশ: গ্রায়েম ক্রেমার (অধিনায়ক), হ্যামিল্টন মাসাকাদজা, সলোমন মিরে, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেলর, সিকান্দার রাজা, পিটার মুর, ম্যালকম ওয়ালার, রায়ান মুরে (উইকেটরক্ষক), টেন্ডাই চিসোরো, ব্রেন্ডন মাভুতা, ব্লেসিং মুজারাবানি, ক্রিস্টোফার এমপোফু, টেন্ডাই চাতারা ও কাইল জার্ভিস।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!