• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

এবার পারল না মাশরাফির রংপুর রাইডার্স


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ২৪, ২০১৭, ০৬:০৬ পিএম
এবার পারল না মাশরাফির রংপুর রাইডার্স

ঢাকা: সিলেট সিক্সার্স ও ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে একেবারে শেষে গিয়ে জিতেছিল রংপুর রাইডার্স। শুক্রবার (২৪ নভেম্বর) খুলনা টাইটান্সের বিপক্ষে সেরকম পরিস্থিতি তৈরি করে ফেলেছিলেন রবি বোপারা ও নাহিদুল ইসলাম। দু’জনই ম্যাচটি খুলনার নাগালের বাইরে এনেছিলেন। কিন্তু শেষের দিকে খুলনার নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে তারাই আর ঠিকমত রান তুলতে পারলেন না। ফলে রংপুর রাইডার্সকে হারতে হয়েছে ৯ রানে।

১৫৮ রান তাড়া করতে নেমে ক্রিস গেইল-ব্রেন্ডন ম্যাককালামকে ২০ রানের মধ্যে হারিয়ে চাপে পড়ে রংপুর রাইডার্স। সেই চাপটা আরও বাড়িয়েছে মোহাম্মদ মিঠুন আর এই ম্যাচেই প্রথম সুযোগ পাওয়া ফজলে মাহমুদ ফিরে গিয়ে। দ্বিতীয় ওভারেই আফিফ হোসেনের বলে আউট হন ম্যাককালাম মাত্র ২ রান করে। গেইলও কিছু করতে পারেননি। তিনি ৯ বলে ১৬ রান করে ফিরেছেন আবু জায়েদের বলে। মিঠুনকে(১৮) রান আউটের ফাঁদে ফেলেছেন কার্লোস ব্রেথওয়েট। মাহমুদ  (৬) বোল্ড হয়েছেন আফিফের বলে।

তবে চাপকে জয় করে বোপারা-নাহিদুল দুজনই ফিফটি তুলে নেন। কিন্তু শেষের ওভারগুলোতে ঠিকঠাক রান না ওঠায় রংপুরকে হারতে হয়েছে। তাই প্রথম ম্যাচে নেমে নাহিদুলের ৪৩ বলে ৫৮ রানের ইনিংসটি বৃথাই গেছে। কোনও কাজে আসেনি বোপারার ৪৪ বলে খেলা ৫৯ রানের ইনিংসও। দুই ওভারে মাত্র ৪ রান দিয়ে ২টি উইকেট নিয়েছেন আফিফ হোসেন। ১টি করে উইকেট নিয়েছেন জুনায়েদ খান ও আবু জায়েদ।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ৮ উইকেটে ১৫৮ রান তোলে খুলনা টাইটান্স। সর্বোচ্চ ৫৯ রান করেছেন মাহমুদউল্লাহ। ৩৬ বলে ছয় চার আর দুই ছক্কায় তিনি এই রান করেন। এছাড়া নাজমুল শান্ত ২০, নিকোলাস পুরান ১৬ ও আরিফুল হক ১৬ রান করে করেন। ৩৫ রানে রুবেল হোসেন ৩টি এবং ২টি উইকেট শিকার করেছেন লাসিথ মালিঙ্গা। ১টি করে উইকেট পেয়েছেন মাশরাফি, সোহাগ ও পেরেরা।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/এইচএআর

Wordbridge School
Link copied!