• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

এবার ব্যাংককে ‘বেপরোয়া’ ববি


বিনোদন প্রতিবেদক নভেম্বর ১৮, ২০১৭, ০১:৪৪ পিএম
এবার ব্যাংককে ‘বেপরোয়া’ ববি

ঢাকা: ঢাকা ও ভারতের হায়দরাবাদের পর এবার ব্যাংককে ‘বেপরোয়া’ চিত্রনায়িকা ববি। বর্তমানে ভারতের হায়দারাবাদে ‘বেপরোয়া’ ছবির কাজ করছেন। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ও রাজা চন্দের পরিচালনায় বর্তমানে এ ছবির দ্বিতীয় ধাপের কাজ চলছে। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন রোশান। ছবিটির কাজ ভালোভাবে এগিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন ববি। তিনি মুঠোফোনে বলেন, এ ছবির দৃশ্যধারণের কাজ প্রায় শেষের দিকে রয়েছে।

এরপর শুরু হবে আমার ও রোশানের গানের শুটিং। এ ছবির গানগুলো ব্যাংককে চিত্রায়ণ করবেন পরিচালক। আমরা আর কয়েকদিন পরই এ ছবির গানের শুটিংয়ে ব্যাংককে রওনা করব। আশা করি, এ ছবিটি দর্শক পছন্দ করবেন।

এদিকে ববি আর কয়েকদিন পরই ‘নোলক’ নামে একটি নতুন ছবির কাজ শুরু করবেন। এ ছবিতে তার নায়ক থাকবেন শাকিব খান। ছবিটি পরিচালনা করবেন রাশেদ রাহা। খুব শিগগিরই এ ছবির কাজ হবে বলে জানিয়েছেন ববি। এছাড়া এই ঢালিউড অভিনেত্রীর প্রযোজনায় ও তার অভিনীত ‘বিজলি’ ছবিরও মুক্তির জন্য এখন প্রস্তুত রয়েছে।

রোশান ও ববি

ছবিটি খুব শিগগিরই সেন্সরে জমা হবে। এ ছবিতে ববির বিপরীতে অভিনয় করেছেন কলকাতার মডেল-অভিনেতা রণবীর। আর ছবিটি পরিচালনা করেছেন ইফতেখার চৌধুরী। এছাড়া ববি অভিনীত ‘বৃদ্ধাশ্রম’ নামে একটি ছবিরও কাজ শেষ হয়েছে। নতুন এ কাজটি নিয়েও বেশ আশাবাদী ববি। এ ছবিতে ববির বিপরীতে অভিনয় করেছেন সংগীতশিল্পী এসডি রুবেল। ২০১৫-২০১৬ সালের অনুদান পাওয়া এ ছবিটি পরিচালনা করেছেন স্বপন চৌধুরী।

‘খোঁজ দ্য সার্চ’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে রূপালি জগতে পা রাখেন ববি। এরপর ‘দেহরক্ষী’, ‘রাজত্ব’,  ‘হিরো দ্য সুপারস্টার’, ‘ইঞ্চি ইঞ্চি প্রেম, ‘ওয়ানওয়ে’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’,‘আই ডোন্ট কেয়ার’, ‘পিকনিক’, ‘না বলা ভালোবাসা’ সিনেমায় অভিনয় করেছেন। তার প্রযোজনার ছবি ‘বিজলী’ মুক্তির অপেক্ষায় রয়েছে।
সোনালীনিউজ/বিএইচ
 

Wordbridge School
Link copied!