• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

এবার বড় পর্দায় আনুশকার নায়ক বিরাট কোহলি!


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ২২, ২০১৮, ০৪:২৮ পিএম
এবার বড় পর্দায় আনুশকার নায়ক বিরাট কোহলি!

ছবি ইনস্টাগ্রাম

ঢাকা: ক্রিকেটের বাইশ গজে বিরাট কোহলির ব্যাটিং দেখে যেমন উৎসবে মেতে ওঠেন আনুশকা শর্মা। ঠিক তেমনি বড় পর্দায় আনুশকার অভিনয় দেখে উচ্ছ্বসিত হন কোহলি। সাম্প্রতিক সময়ে এমন দৃশ্য বহুবার দেখেছেন ক্রিকেটপ্রেমীরা। প্রিয়তমা স্ত্রীর অভিনয়ে আকৃষ্ট হয়ে এবার কি বড় পর্দায় দেখা যাবে ভারত অধিনায়ককে? এমনটাই জল্পনা কিন্তু ভাসছে আকাশে বাতাশে।

এই জল্পনায় ইন্ধন জুগিয়েছেন স্বয়ং কোহলি। শুক্রবার সকালে ইন্ডিয়ার ক্যাপ্টেনের একটা টুইটই ভাইরাল হয়ে গেল। যেখানে কোহলিকে দেখা যাচ্ছে সুপারহিরোর অবতারে।

ছবি পোস্ট করার সঙ্গেই কোহলি টুইটারে লিখেছন, “১০ বছর পর আবারও একটা অভিষেক। তর সইছে না আর।” কোহলির ওই পোস্টের সঙ্গেই trailerthemovie.com -এর একটা লিঙ্ক। সেখানে গিয়ে ক্লিক করলেই দেখা যাচ্ছে আগ্নেয়াস্ত্র ধরা কোহলির একটা ছবি। আর তার নিচেই ‘ট্রেলার: দ্য মুভি’র একটা পোস্টার। আর এই পোস্টারই টুইট করেছেন টেস্ট ক্রিকেটের এক নম্বর ও এই মুহূর্তে বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ ব্যাটসম্যান।

যদিও পুরো বিষয়তে একটা ব্যাপার অত্যন্ত স্পষ্ট। কোহলির নিজস্ব ক্লোদিং লাইন-আপ রং (Wrogn) সেখানে জ্বলজ্বল করছে। কিং কোহলির নিজের ব্র্যান্ড প্রমোশন স্টান্টও হতে পারে এটা। কিন্তু অনেকেই মনে করছেন যে, কোহলি রুপোলী পর্দাতেও অভিষেক করতে পারেন। আর তাই যদি হয় তাহলে কোহলির সঙ্গে টক্কর লাগতে পারে তাঁর ঘরনী আনুশকা শর্মার।

কারণ ট্রেলার: দ্য মুভি রিলিজ করতে চলেছে আগামী শুক্রবার। আর ওদিনই আনুশকা আর বরুণ ধাওয়ানের ছবি ‘সুই ধাগা’ও মুক্তি পাবে। যদিও কোহলি বা ভারতীয় দলের পক্ষ থেকে কোহলির ছবি নিয়ে কোনও কথা বলা হয়নি।

অতীতে কোহলি একাধিক বিজ্ঞাপনে মুখ দেখিয়েছেন। এমনকি আনুশকার সঙ্গে একটি শ্যাম্পুর বিজ্ঞাপন করতে গিয়েই তাঁদের পরিচয় হয়েছিল। বিরুশকা একসঙ্গেও টিভিসি করেছেন। সেখানে তাঁদের অভিনয় প্রশংসিতও হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!