• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

এমন ম্যাচও হারতে হয় সিলেটকে!


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ১৮, ২০১৭, ০৮:৩৭ পিএম
এমন ম্যাচও হারতে হয় সিলেটকে!

ঢাকা: প্রথম ইনিংসে মাত্র ৭৯ রানে অলআউট হয়ে হতাশ করেছিল রাজশাহী। তারপরও সিলেটকে জয়বঞ্চিত থাকতে হলো। সফরকারীদের রাজশাহী হারিয়েছে ৬ উইকেটে। দ্বিতীয় স্তরের এই ম্যাচটিতে শেষ দিনে পদ্মা পাড়ের দলটির জয়ের জন্য প্রয়োজন ছিল ১২৬ রান। হাতে ছিল ৮ উইকেট। সোমবার প্রথম সেশনেই ২ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় রাজশাহী।

আগের দিনের ২ উইকেটে ৮৬ রান তোলা দলটি এদিন আর ২ উইকেট হারিয়ে জয়ের দেখা পেয়েছে। দলীয় ১৩৬ রানে জুনায়েদ সিদ্দিকী ৪৬ রান করে আউট হন। ৭৩ বলে পাঁচ চার আর এক ছক্কায় তিনি এই রান করেন।

চতুর্থ উইকেটে ৬৭ রানের জুটি গড়ে রাজশাহীকে জয়ের কাছাকাছি নিয়ে যান ফরহাদ হোসেন ও মাইশুকুর রহমান। জয় থেকে ৯ রান দূরে থাকতেই ফরহাদ আউট। ৯৯ বলে ৭০ রান করেন তিনি। জয়ের জন্য বাকি কাজটুকু সারেন মাইশুকুর রহমান ও ফরহাদ রেজা। মাইশুকুর ৩৭ ও  রেজা ৭ রানে অপরাজিত ছিলেন।

এর আগে প্রথম ইনিংসে ১২৮ রান করেও ৪৯ রানের লিড পায় সিলেট। রাজশাহী যে অলআউট হয়েছিল ৭৯ রানে। দ্বিতীয় ইনিংসেও ভালো না করার মাশুল গুনতে হয়েছে সিলেটকে। ১৬২ রানে গুটিয়ে যায় দলটি। ফলে রাজশাহীর সামনে জয়ের জন্য লক্ষ্য দাঁড়ায় ২১২ রান। এই রান তারা ৪ উইকেট হারিয়েই টপকে গেছে। ৩২ রানে ৬ উইকেট নিয়ে ম্যাচসেরা হয়েছেন সিলেটের সায়েম আলম।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!