• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ওয়াইএসএসই’র লিডারশিপ কর্মশালা অনুষ্ঠিত


জবি প্রতিনিধি আগস্ট ১৩, ২০১৭, ১০:৫৩ পিএম
ওয়াইএসএসই’র লিডারশিপ কর্মশালা অনুষ্ঠিত

ঢাকা: সামাজিক উদ্যোক্তা বিষয়ক যুব সংগঠন ইয়ুথ স্কল ফর সোশ্যাল এন্টাপ্রেনার্সের (ওয়াইএসএসই) উদ্যোগে রাজধানীতে ‘দ্য সাইডওয়েস অব লিডারশিপ’ শীর্ষক কর্মশালার আয়োজন করা হয়।

গত শুক্রবার (১১ আগস্ট) রাজধানীর একটি অভিজাত হোটেলে আয়োজিত এ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘কনসাস ওয়েলথ বিল্ডার্স’ এর প্রতিষ্ঠাতা ও সিইও লিভিয়া সুজানি কাউডেল।

অতিথি বক্তা হসেবে উপস্থিত ছিলেন ব্রাক মাইক্রো ফাইনান্স এর পানওয়েল রোজারিওর ও ডিজিটাল সার্ভিসের হেড অব ডিপার্টমেন্ট ফাত্তা আহমেদ। সম্মানিত বক্তা হিসেবে উপস্থিত ছিলেন এনডিএফ এর চেয়ারম্যান ও সিইও ইবনুল সাঈদ রানা।

ইবনুল সাঈদ রানা তার বক্তব্যে বলেন, ‘আমরা বাস্তব জীবনে সবাই একজন লিডার, আমাদের সবার ফলোয়ার আছে আর সেই ফলোয়ার চায় সঠিক নির্দেশনা, কাজেই তাদের হতাশ করা আমাদের উচিৎ নয়, নিজেকে জীবনের প্রতিটি ক্ষেত্রে প্রমাণে চাই লিডারশিপের সুদৃঢ় ছোঁয়া।’

ওয়াইএসএসই এর সভাপতি শেখ মোহাম্মদ ইউসুফ হোসেন বলেন, ‘আমাদের বর্তমান প্রেক্ষাপটে সবাই লিডার হতেই বেশি আগ্রহী কিন্তু ফলোয়ার হতে নয়, এই আয়োজন অংশগ্রহণকারীদের ভালো একজন লিডারের পাশাপাশি ভালো একজন ফলোয়ার হওয়ার শিক্ষা প্রদান করেছে, ভালো লিডার হতে এই গুণ অতীব জরুরি।’

সংগঠনটির পক্ষ থেকে আগামী ১৯ আগস্ট ‘ডিজিটাল মিডিয়া’ শীর্ষক সেমনারের আয়োজন করা হবে বলেও জানানো হয়।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!