• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কালিয়াকৈরে মোটরসাইকেল থেকে পড়ে এসআই নিহত


গাজীপুর প্রতিনিধি আগস্ট ১৮, ২০১৭, ০৪:৫২ পিএম
কালিয়াকৈরে মোটরসাইকেল থেকে পড়ে এসআই নিহত

গাজীপুর: জেলার কালিয়াকৈরে চলন্ত মোটরসাইকেল থেকে পড়ে মো. দবির উদ্দিন (৪৫) নামে পুলিশের এক এসআই নিহত হয়েছেন। শুক্রবার (১৮ আগস্ট) সকালে উপজেলার বেনুপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দবির উদ্দিনের গ্রামের বাড়ি ঢাকা জেলার ধামরাই এলাকায়। তিনি গাজীপুরের কালিয়াকৈর থানায় এসআই পদে কর্মরত ছিলেন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, শুক্রবার সকালে নিজের মোটরসাইকেল চালিয়ে একটি মামলার তদন্তের কাজে কালিয়াকৈর উপজেলার বেনুপুর এলাকায় যাচ্ছিলেন এসআই দবির উদ্দিন। পথে বলিয়াদী-বেনুপুর সড়কের বেনুপুর এলাকায় পৌঁছালে চলন্ত মোটরসাইকেলের উপর তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মোটরসাইকেলসহ মাটিতে পড়ে যান।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত. ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে ধারণা করা হচ্ছে, তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে হৃদরোগ না সড়ক দুর্ঘটনার কারণে তার মৃত্যু হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!