• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কিস্তির টাকা দিতে না পেরে গৃহবধূর আত্মহত্যা


মুন্সীগঞ্জ প্রতিনিধি নভেম্বর ২২, ২০১৭, ১০:০৫ পিএম
কিস্তির টাকা দিতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

প্রতীকী ছবি

মুন্সীগঞ্জ: জেলার শ্রীনগর উপজেলায় ঋণের কিস্তির টাকা জোগাড় করতে না পেরে পিংকি বেগম (২০) নামে দুই সন্তানের জননী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বুধবার (২২ নভেম্বর) সকালে উপজেলার দেউলভোগ দয়হাটা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের স্বামী সবুজকে (৩৫) জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়েছে।

পিংকি-সবুজ দম্পতির ঘরে ইয়াছিন (৪) এবং সুজন (৬ মাস) নামে দুই ছেলে রয়েছে।

পিংকির পরিবারের সদস্যরা জানান, পিংকি এনজিও থেকে ঋণ নিয়ে তার স্বামীকে অটোরিকশা কিনে দেয়। স্বামী অটোরিকশা চালিয়ে সংসার খরচসহ কিস্তির টাকা সময় মতো পরিশোধ করতে পারতো না। এই বিষয় নিয়ে প্রায়ই তাদের সঙ্গে ঝগড়া হতো। মঙ্গলবার (২১ নভেম্বর) রাতেও কিস্তির টাকা জোগাড় করা নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়।

বুধবার (২২ নভেম্বর) সকালে স্বামীকে ঘুমন্ত রেখে ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে তাকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পিংকিকে মৃত ঘোষণা করেন।

শ্রীনগর থানার ওসি (তদন্ত) ফরিদ উদ্দিন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জের মর্গে রয়েছে। স্বামী সুজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পিংকির বাবা-মার সঙ্গে মঙ্গলবার (২১ নভেম্বর) ফোনে কিস্তির টাকা চাওয়া হয়েছিল। বিস্তারিত খতিয়ে দেখা হচ্ছে এবং এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে জানান তিনি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!