• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কোটচাঁদপুরে পুত্রের সামনে পিতাকে কুপিয়ে জখম


ঝিনাইদহ প্রতিনিধি মার্চ ১০, ২০১৮, ০২:৪২ পিএম
কোটচাঁদপুরে পুত্রের সামনে পিতাকে কুপিয়ে জখম

ঝিনাইদহ : জেলার কোটচাঁদপুরে পুত্রের সামনে পিতাকে কুপিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রাসীরা। এ সময় অল্পের জন্য রক্ষা পান পুত্র। আশঙ্কাজনক অবস্থায় আহত পিতাকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (৮ মার্চ) রাত ৯টার দিকে শহরের সলেমানপুর তালতলা নামক স্থানে এ মর্মান্তিক ঘটনা ঘটে। আহত ব্যক্তি উপজেলার সলেমানপুর গ্রামের সরদার পাড়ার সোহারাব হোসেনের ছেলে আব্দুর রশিদ সরদার (৬০)।

এ ঘটনায় পুত্র বাদী হয়ে অজ্ঞাত নামে আসামি করে থানায় অভিযোগ দায়ের করেছেন। আহতের পুত্র অমিত হাসান (তন্ময়) জানায়, বৃহস্পতিবার রাত ৯টার দিকে বাবা এবং আমি শহর থেকে মোটরসাইকেলযোগে বাড়িতে রওনা দেই। এ সময় বাবা আমার পেছনে বসা ছিল। কিছুদুর যাওয়ার পর সলেমানপুর তালতলা নামক স্থানে পৌঁছালে দুটি মোটরসাইকেল আমাদের পিছু নেই। গাড়ি চলা অবস্থায় সন্ত্রাসীরা পেছন দিক হতে ধারালো অস্ত্র দিয়ে বাবাকে কুপাতে থাকে। আমি কিছু বুঝে উঠার আগেই সন্ত্রাসীরা বাবার পিঠে, হাতে ও কোমরে কোপ দিয়ে পালিয়ে যায়। এ সময় তাদের মুখ কাপড় দিয়ে বাধা ছিল।

পরে স্থানীয়দের সহযোগিতায় বাবাকে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে কি কারণে, সন্ত্রাসীরা এ হামলা করেছে প্রাথমিকভাবে বুঝা না গেলেও পরিবারের ধারণা, ব্যবসায়িক কোনো কারণে এ হামলা হতে পারে। তিনি ডিশ ক্যাবল ও আম ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে কোটচাঁদপুর থানা পুলিশ। এ বিষয়ে কোটচাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা জানান, পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!