• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কোহলি-আনুশকার জন্য এ কেমন শুভকামনা ডি ভিলিয়ার্সের!


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ১৬, ২০১৭, ০৮:৪৪ পিএম
কোহলি-আনুশকার জন্য এ কেমন শুভকামনা ডি ভিলিয়ার্সের!

ঢাকা: বিয়ে পর্ব শেষ করে এখন হানিমুন করছেন বিরাট কোহলি-আনুশকা শর্মা। এরই মধ্যে হানিমুনের ছবি নিজেই পোষ্ট করেছেন বলিউড নায়িকা। সেখানে তিনি লিখেছেন, ‘মনে হচ্ছে স্বর্গে বাস করছি।’ সত্যিই তো যেভাবে কোহলি-আনুশকার বিয়েটা হলো, এক কথায় নজিরবিহীন। ভারতীয় ইতিহাসে এভাবে আর কারো বিয়ে হয়েছে কি না বলা মুশকিল! 

আনুশকার পোষ্ট করা বরফকোলের ছবিটি মুহূর্তে ভাইরাল হয়ে গেছে। নবদম্পতিকে লাখোভক্ত শুভেচ্ছা জানিয়েছেন। এরই মধ্যে  কোহলি-আনুশকাকে শুভেচ্ছা জানাতে গিয়ে সবাইকে হাসিয়েছেন ক্রিকেটের সুপারম্যান বলে খ্যাত দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স। তিনি আবার কোহলির আইপিএল সতীর্থও।

ডি ভিলিয়ার্স ভারত অধিনায়কের উদ্দেশ্যে এক ভিডিও বার্তায় বলেন, ‘বিরাট ও আনুশকাকে অভিনন্দন। আমি চমকে উঠেছি। কিন্তু সবসময়ই জানতাম, কে দিতে পারে এই চমক। আমি এটাও জানি, তোমরা দারুন সুখী বিবাহিত জীবন কাটাবে। একই সঙ্গে আশা করছি, আমরা অনেক বাচ্চা দেখতে পাব।’

শুধু ডি ভিলিয়ার্স নন, পাকিস্তানের মোহাম্মদ আমিরও কোহলিকে শুভেচ্ছা জানিয়েছেন, ‘প্রার্থনা করি, ওরা যেন সবসময় সুখী থাকে। সবসময় নিরাপদে থাকে।’ পাকিস্তানের হলে কি হবে আমিরকে দারুন পছন্দ করেন কোহলি। সেকথা তিনি বেশ কয়েকবার বলেছেনও। আমিরও যে কোহলিকে ভালোবাসেন সেটি তার শুভেচ্ছাবার্তাতেই পরিস্কার। 

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/এআই

Wordbridge School
Link copied!