• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

গোল করে ‘ধর্ষণকাণ্ড’ ভোলাতে চাইলেন রোনালদো!


ক্রীড়া ডেস্ক অক্টোবর ৭, ২০১৮, ০৩:৪০ পিএম
গোল করে ‘ধর্ষণকাণ্ড’ ভোলাতে চাইলেন রোনালদো!

ছবি: সংগৃহীত

ঢাকা: মন ভালো নেই ক্রিস্টিয়ানো রোনালদোর। ধর্ষণের মতো অভিযোগ উঠলে কার-ই বা মন ভালো থাকে। তবুও তো জীবন থেমে থাকে না। পেশাদারিত্বের ছাপ রেখে কঠিন এই সময়েও জুভেন্টাসের হয়ে গোলের দেখা পেয়েছেন সিআর সেভেন। উদিনেসের বিপক্ষে গোল করে জুভেন্টাসকে জিতিয়েছেন রোনালদো। মাঠের বাইরে যত বিতর্কই তাঁর জীবনে আসুক না কেন, মাঠে সেই দুরন্ত গতির রোনালদোরই দেখা মিলল।  

সাবেক মার্কিন মডেল ক্যাথরিন মায়োরগা ধর্ষণের অভিযোগ  বিরুদ্ধে ফের তদন্ত শুরু করেছে পুলিশ। রোনালদোর বিরুদ্ধে অভিযোগ, ১০ বছর আগে লাস ভেগাসে ক্যাথরিন মায়োরগাকে ধর্ষণ করেছিলেন। যদিও রোনালদো এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন। এই দুঃসময়ে তাঁর পাশে দাঁড়িয়েছে ক্লাবও। সেই ঘটনার পর মাঠে নেমে গোল করে ধর্ষণকাণ্ড ভুলতে চাইলেন রোনালদো।

শনিবার  সিরি-‘আ’তে অ্যাওয়ে ম্যাচে উদিনেসের বিরুদ্ধে ৩৩ মিনিটে রাইটব্যাক জোয়াও ক্যানসেলোর ক্রসে হেডে গোল করে জুভেন্টাসকে এগিয়ে দেন রদ্রিগো বেনতাঙ্কুর। এর ঠিক চার মিনিট পরই ব্যবধান দ্বিগুন করেন রোনালদো। উদিনেসের বক্সে পর্তুগিজ মহাতারকাকে পাস বাড়িয়েছিলেন মারিও মানজুকিচ। বল ধরেই বাঁ পায়ে গোল করেন সিআর সেভেন।

ম্যাচে শেষে কোচ ম্যাসিমিলিয়ানো আলেগ্রি বলেন, ‘মাঠের বাইরে যে পরিস্থিতি রোনালদোর সামনে আসুক না কেন, মাঠে নামলেই ও বদলে যায়। তখন গোল করে দলকে জেতাতেই মনোনিবেশ করেন। এদিন যেমন তা করে দেখালেন রোনালদো। গত তিন মাস ধরে খুব কাছ থেকে রোনালদোকে দেখছি। কিন্তু গত ১৫ বছরে মাঠে ও মাঠের বাইরে ফুটবল নিয়ে ওর আবেগ ও দায়বদ্ধতা মুগ্ধ করার মতোই।’

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!