• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন, আহত ২


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি অক্টোবর ৮, ২০১৬, ০২:৩২ পিএম
চাঁপাইনবাবগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন, আহত ২

চাঁপাইনবাবগঞ্জের চৈতন্যপুরে সাবেক স্বামীর বিরুদ্ধে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তালাক প্রাপ্ত স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে। একই সময় কুপিয়ে জখম করা হয় শাশুড়ি ও তার ছেলেকে। পরে ঘাতক স্বামীকে স্থানীয় এলাকাবাসী আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়নের চৈতন্যপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, ২০১২ সালে চৈতন্যপুর গ্রামের আমির হোসেনের ছেলে সুমনের সাথে বিয়ে হয় একই গ্রামের নূর ইসলাম কাঁচুর মেয়ে ফারজানা আক্তারের। এসময় তাদের সংসারে একটি সন্তান জন্ম গ্রহণ করে। কিন্তু পারিবারিক কলহের জের ধরে ২০১৫ সালে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। এদিকে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে সুমন তার প্রথম স্ত্রীর বাড়ি গিয়ে স্ত্রী ফারজানা আক্তারকে কুপিয়ে হত্যা করে।  

এসময় ফারজানাকে বাঁচাতে তার মা দিলুয়ারা বেগম ও তার ছেলে কামরুজ্জামান এগিয়ে এলে তাদেরকেও কুপিয়ে আহত করা হয়। গুরুতর আহত দিলুয়ারা বেগমকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) সারওয়ার হোসেন জানান, আজ দুপুরে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই কামরুজ্জামান বাদী হয়ে শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

 

Wordbridge School
Link copied!