• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

চোটে পড়ে কাউন্টিতে খেলা হচ্ছে না কোহলির


ক্রীড়া ডেস্ক মে ২৪, ২০১৮, ০৫:৩৫ পিএম
চোটে পড়ে কাউন্টিতে খেলা হচ্ছে না কোহলির

ঢাকা: আইপিএলের একটি ম্যাচে ঘাড়ে চোট পেয়ে সারের কাউন্টি ক্রিকেট থেকে ছিটকে গেলেন বিরাট কোহলি। চোটের কারণেই শঙ্কা তৈরি হলো আসন্ন ইংল্যান্ড সফরে ভারত অধিনায়ক কোহলির থাকা নিয়ে। বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, ঘাড়ের চোটের কারণেই সারের হয়ে কাউন্টিতে যোগ দিতে পারবেন না কোহলি।  

আইপিএলের একটি ম্যাচে ঘাড়ে চোট পাওয়ার কারণেই সমস্যায় পড়েছে ভারত অধিনায়ক। বোর্ডের পাঠানো বার্তায় জানানো হয়েছে, গত ১৭ মে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচে ফিল্ডিং করার সময় ঘাড়ে চোট পান কোহলি। তাই তিনি সারের হয়ে কাউন্টিতে অংশ গ্রহণ করবেন। ১৫ জুন ভারত অধিনায়কের ফিটনেস টেস্ট করবে ভারতীয় বোর্ড। তারপরই জানা যাবে ইংল্যান্ড সফরে  কোহলিকে পাওয়া যাবে কিনা।

জুনের প্রথম সপ্তাহে সারের হয়ে কাউন্টি ক্রিকেটে অভিষেকে হওয়ার কথা ছিল কোহলির। কাউন্টির জন্য আফগানিস্তানের সঙ্গে একমাত্র টেস্টও খেলতে পারতেন না তিনি। ভারতের ইংল্যান্ড সফরের আগে ওখানকার পরিবেশের সঙ্গে মানিয়ে নেওয়ার জন্য কাউন্টি খেলার ছাড়পত্র পেয়েছিলেন কোহলি। জুনের শেষ সপ্তাহ পর্যন্ত তাঁর সারের হয়ে খেলার কথা ছিল।   কিন্তু শেষ অবধি সেটি আর হচ্ছে না।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!