• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

চোটে পড়ে ছিটকে গেলেন মেসি, থাকছেন না এল ক্লাসিকোতে


ক্রীড়া ডেস্ক অক্টোবর ২১, ২০১৮, ০৮:০৮ পিএম
চোটে পড়ে ছিটকে গেলেন মেসি, থাকছেন না এল ক্লাসিকোতে

ছবি: সংগৃহীত

ঢাকা: ন্যু ক্যাম্পে লা লিগায় সেভিয়ার বিপক্ষে ৪-২ গোলের দারুন এক জয় তুলে নিয়েছে বার্সেলোনা। কিন্তু কেউ বোধহয় ভাবতে পারেননি এই ম্যাচে তাদের জন্য বাজে খবর অপেক্ষা করছে। শনিবার রাতে চোট পেয়ে মাঠ ছেড়েছেন বার্সার মহাতারকা লিওনেল মেসি। অন্তত তিন সপ্তাহের জন্য তাঁকে মাঠের বাইরে থাকতে হবে। ডাক্তারি পরীক্ষার পর ধরা পড়েছে মেসির কবজির ওপরের হাড়ে চির ধরেছে।

বার্সার তরফ থেকে আনুষ্ঠানিকভাবে বলা হয়েছে, ডাক্তারি পরীক্ষার জানা গেছে মেসির ডানহাতের কবজির ওপরের হাড়ে চির ধরেছে। তাঁকে অন্তত তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে। ফলে নিশ্চিতভাবেই মেসি আসছে বুধবার ইন্টার মিলানের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ খেলতে পারবেন না। ৬ নভেম্বর ফিরতি ম্যাচেও তাঁর খেলার সম্ভাবনা নেই বললেই চলে। রিয়াল মাদ্রিদের বিপক্ষে এল ক্লাসিকোতেও মেসিকে পাবে না বার্সেলোনা। এমনিতেই রিয়ালে নেই রোনালদো, বার্সায় থাকছেন না মেসি। সবমিলিয়ে এই এল ক্লাসিকো রোনালদো-মেসি ভক্তদের পানসে মনে হওয়াটাই স্বাভাবিক।

বার্সা কোচ ভালভার্দে মেসির অনুপস্থিতি মানতে পারছেন না। তিনি বলেছেন,‘ আমরা সবাই জানি মেসি আমাদের কী দিতে পারে। এবং বিপক্ষ দলকে নিয়ে সে কী খেলা খেলে।’ এরপর খেলোয়াড়দের  উজ্জীবিত রাখতে ভালভার্দে যোগ করেন, ‘আমাদের নিজেদের তৈরি করতে হবে। এটা ঠিক যে মেসির অভাববোধ করব আমরা। কিন্তু এটা পুষিয়ে নেওয়ার মতো খেলোয়াড় আছে আমাদের।’

সেভিয়ার বিপক্ষে ম্যাচে ১৪ মিনিটে ভাজকেজের সঙ্গে বল দখল করতে গিয়ে পড়ে গিয়ে চোটে পড়েন মেসি। এরপর হাতে ব্যান্ডেজ পেঁচিয়ে মাঠ ছাড়েন।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!