• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

জনসনের কাটা মাথায় ১৬ সেলাই


ক্রীড়া ডেস্ক মার্চ ১৪, ২০১৮, ০৪:৫৯ পিএম
জনসনের কাটা মাথায় ১৬ সেলাই

ঢাকা: দুর্বল চিত্তের মানুষদের জন্য একটি পরামর্শ দিয়েছেন সাবেক অস্ট্রেলিয়ান পেসার মিশেল জনসন। তাও আবার নিজের মাথা ফাটার পর। সামাজিক যোগাযোগের মাধ্যমে সেই ফাটা মাথা এবং ১৬টি সেলাইসহ ছবি পোস্ট করেন বাঁ হাতি তারকা পেসার।

 ইনস্টাগ্রামে পোস্ট করা সেই ছবির সঙ্গে জনসন লিখেছেন, ‌‌‌‘আপনি যদি রক্ত দেখতে ভয় পান এবং কাটাছেড়া অপছন্দ করেন তাহলে এই ছবি একেবারেই দেখবেন না। আমি জানি, নিজের সঙ্গে একেবারেই ভাল করিনি।’ যদিও জনসন জানিয়েছেন, তিনি এখন সুস্থ আছেন। তবে চিকিৎসকদের মতে, দু'সপ্তাহের মধ্যেই পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন এই সাবেক অজি গতি তারকা।

প্রসঙ্গত, জিম করার সময় চিন-আপ বারে ধাক্কা লেগে মাথা ফেটে যায় জনসনের। ফাটা মাথার সেই ছবি নিজেই ইনস্টাগ্রামে দিয়েছেন তিনি। তাতে দেখা যায়, ফাটা জায়গায় ১৬টি সেলাই লেগেছে। নিজের সুস্থতা খবরের সঙ্গে চিন-আপ বারে জিমের সময় সবার জন্য সতর্কবার্তাও দিয়েছেন জনসন।

জাতীয় দল থেকে অবসর নিলেও জনসন অংশ নিচ্ছেন ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগে। আসন্ন আইপিএলে খেলবেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে। এরই মধ্যে কলকাতা ফ্যানদের মধ্যে চিন্তা বাড়াল স্টার্কের সতীর্থের আঘাত। কাঁধের চোটের কারণে আগেই মন খারাপ করে বসে আছে নাইট শিবির। এবার আবার মিচেল জনসনের মাথায় আঘাত।

আইপিএল খেলতে আগামী মাসেই ভারতে আসার কথা জনসনের। মুম্বাইয়ের বদলে এবার তার দল কেকেআর। যদিও মুম্বাই ছাড়াও প্রীতির পাঞ্জাবেও খেলেছেন তিনি।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!