• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

জহির-সাগরিকার বাগদানে চাঁদের হাট


ক্রীড়া ডেস্ক মে ২৪, ২০১৭, ০৫:৩২ পিএম
জহির-সাগরিকার বাগদানে চাঁদের হাট

ঢাকা: জহির খান আর সাগরিকা ঘাটগে আনুষ্ঠানিক ভাবে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন গতকাল। মঙ্গলবার(২৩ মে) সন্ধ্যা আরো একবার বলিউড আর বাইশ গজের মেলবন্ধনে জন্ম নিলো আরো একটা জুটি। জহিরকে শুভেচ্ছা জানাতে হাজির ছিলেন বলিউডের তারকাসহ ভারতের প্রথম সারির ক্রিকেটাররা।

এদিন ক্রিকেটারদের মধ্যে হাজির ছিলেন সস্ত্রীক শচীন টেন্ডুলকার, মোহাম্মদ  কাইফ ও অজয় জাদেজা। ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি এলেন আনুশকা শর্মার হাতে-হাত রেখেই। রোহিত শর্মাকে পাওয়া গেলো রিতিকা সাজদের সঙ্গেই। যুবরাজ সিং ও আজিঙ্কা রাহানেরাও থাকলেন জহিরের শুভদিনে। ধাওয়াল কুলকার্নি ও তাঁর স্ত্রী শ্রদ্ধা খারুপুদেও সামিল হলেন চাঁদের হাটে৷আশিস নেহরাকেও দেখা গেছে।

গত ২৪ এপ্রিল জহির টুইটারে সাগরিকার সঙ্গে আংটিবদলের ছবি পোস্ট করে সুখবরটা দিয়েছিলেন। আর আইপিএল শেষ হতেই দিল্লি ডেয়ারডেভিলসের অধিনায়ক বাগদান পর্বটাও সেরে ফেললেন। সাগরিকা বলছেন,‘আমি ভাবতেও পারিনি যে, জহির এতো সুন্দর একটা আংটি আমার জন্য নিয়ে আসবে। সেই মুহূর্তটা আমি মুখে বলে বোঝাতে পারবো না। এটা আজীবন আমাদের কাছে স্পেশাল হয়ে থাকবে।’

সাগরিকা ২০০৭ সালে ‘চাক দে ইন্ডিয়া’ ছবিতে অভিনয় করে পরিচিতি পান। শাহরুখ খান অভিনীত সেই ছবিতে ভারতীয় নারী হকি দলের অন্যতম সদস্যের চরিত্রের অভিনয় করেছিলেন। ছবিতে দেখানো হয়েছিল সাগরিকার খুব বিখ্যাত একজন ক্রিকেটারের সঙ্গে সম্পর্ক আছে। চলচ্চিত্রের চিত্রনাট্য যে এভাবে তাঁর জীবনের সঙ্গে মিলে যাবে, আগে বুঝা যায়নি।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!