• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

জাতীয় মার্শাল আর্ট প্রতিযোগিতা সমাপ্ত


ক্রীড়া প্রতিবেদক জানুয়ারি ১৭, ২০১৭, ০৭:৩৭ পিএম
জাতীয় মার্শাল আর্ট প্রতিযোগিতা সমাপ্ত

ঢাকা: বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের ব্যবস্থাপনায় ‘ওয়ালটন জাতীয় মার্শাল আর্ট প্রতিযোগিতা-২০১৭’ শেষ হয়েছে। মঙ্গলবার (১৭ জানুয়ারি) জাতীয় ক্রীড়া পরিষদের জিমনেসিয়ামে বয়স ভিত্তিক কয়েকটি ইভেন্টের মধ্যে দিয়ে শেষ হয় দুই দিনব্যাপী এই প্রতিযোগিতা।

এদিন ওয়াদো প্রতিযোগিতার অনূর্ধ্ব-৪৫ কেজি ওজন শ্রেণিতে স্বর্ণ জিতেছেন হৃদয় ইসলাম চুন্নু। রৌপ্য জিতেছেন মো. শাহাবুল এবং ব্রোঞ্জ জিতেছেন মো. আরিফুল ইসলাম। অনূর্ধ্ব-৫০ কেজি ওজন শ্রেণিতে স্বর্ণ জিতেছেন জাহাঙ্গীর আলম। রৌপ্য জিতেছেন সাইফুল ইসলাম এবং ব্রোঞ্জ জিতেছেন প্রশান্ত।

অনূর্ধ্ব-৫৫ কেজি ওজন শ্রেণিতে স্বর্ণ জিতেছেন শেখ তোহা। রৌপ্য জিতেছেন মাহিম হাওলাদার আর ব্রোঞ্জ জিতেছেন মো. শাওন। অনূর্ধ্ব-৬০ কেজি ওজন শ্রেণিতে স্বর্ণ জিতেছেন মো. আল মাসুদ। রৌপ্য জিতেছেন মো. জনি এবং ব্রোঞ্জ জয় করেছেন মো. নয়ন।

এদিকে গোজুকাই প্রতিযোগিতার অনূর্ধ্ব-৩০ কেজি ওজন শ্রেণিতে স্বর্ণ জিতেছেন সানী। রৌপ্য জিতেছেন সিয়াম এবং ব্রোঞ্জ জিতেছেন তাঈম হাওলাদার। অনূর্ধ্ব-৪৫ কেজি ওজন শ্রেণিতে স্বর্ণ জিতেছেন তাসলিমা আক্তার। রৌপ্য জিতেছেন দিপু এবং ব্রোঞ্জজিতেছেন রিয়া আক্তার।

প্রতিয়োগিতা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সভাপতি ও নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান। পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), এজিএম মেহরাব হোসেন আসিফ ও বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সাধারণ সম্পাদক হাসান উজ্জামান মনি এসময় উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতার ১০০ জন সেরা খেলোয়াড়কে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়। এ ছাড়া স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জ পদক জয়ীদের মেডেল দেওয়া হয়।

উল্লেখ্য, এবারের এই প্রতিযোগিতায় ১৫টি জেলাসহ বিকেএসপি, বাংলাদেশ আনসার ও বাংলাদেশ পুলিশের চার শতাধিক প্রতিযোগী অংশ নেয়। মার্শাল আর্টের জনপ্রিয় ইভেন্টগুলোতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!