• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ডাকাতিকালে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১


কুমিল্লা প্রতিনিধি এপ্রিল ১৯, ২০১৮, ০২:০১ পিএম
ডাকাতিকালে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

কুমিল্লা: জেলার বুড়িচংয়ে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আবদুল হালিম নামে এক ব্যক্তি নিহত হয়েছে। পুলিশের দাবি নিহত আবদুল হালিম ডাকাত দলের সর্দার। এ ঘটনায় গ্রেপ্তার হয়েছে দুই জন। 

বৃহস্পতিবার (১৯ এপ্রিল) ভোরে উপজেলার কংশনগরে এ ঘটনা ঘটে।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল-মামুন জানান, কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের বুড়িচংয়ের কংশনগর বাজারের কাছে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে ডিবি পুলিশের ওসি নাসির উদ্দিন মৃধার নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে যায়। এ সময় ডাকাতদল টের পেয়ে পুলিশের প্রতি ইটপাটকেল ও গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে ৩৭ রাউন্ড শটগানের গুলি ছোড়ে । এতে বুড়িচংয়ের বাজেবাহেরচর গ্রামের আবদুল হালিম গুলিবিদ্ধ হয়।

তাকে আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। একই ঘটনায় ডাকাত দলের দুই সদস্য জাকির হোসেন ও লিমন সরকারকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে পুলিশ একটি পিস্তল, এক রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্র উদ্ধার করেছে। হালিমের নামে কুমিল্লার বিভিন্ন থানায় সড়ক ডাকাতি, বোমা বিস্ফোরণ, বাড়ি ডাকাতিসহ ১৪টি মামলা রয়েছে। গ্রেপ্তার দুই ডাকাত জাকির হোসেন দেবিদ্বার উপজেলার এবং লিমন সরকার একই উপজেলার ধামতি গ্রামের বাসিন্দা।

সংঘর্ষকালে ডিবি পুলিশের ওসি নাসির উদ্দিন মৃধা, কনস্টেবল আবদুল্লাহ ও সাইফুল আহত হন। 

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!