• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ডিসেম্বরেই কোহলি-আনুশকার মালাবদল


ক্রীড়া ডেস্ক নভেম্বর ২৯, ২০১৭, ০৯:৪২ পিএম
ডিসেম্বরেই কোহলি-আনুশকার মালাবদল

ফাইল ছবি

ঢাকা: ক্রিকেটের সঙ্গে বলিউডের রোমাঞ্চকর সম্পর্ক দীর্ঘ দিনের। দুটো একেবারে আলাদা জগৎ হলেও উভয়ের মধ্যে অদ্ভুত এক যোগসূত্রতা লক্ষ্যনীয়। সেই শর্মিলা ঠাকুর আর মনসুর আলী খান থেকে সাগরিকা ঘাটগে ও জহির খান। এমন অনেকেই বিয়ের পিঁড়িতে বসেছেন। এবার পালা বিরাট কোহলি এবং আনুশকা শর্মার। হাঁ শিগগিরই মালাবদল করতে যাচ্ছেন হালের জনপ্রিয় এই প্রেমিক জুটি।

শোনা যাচ্ছে আগামী ডিসেম্বরে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন বিরাট-আনুশকা। বর্তমানে উভয়ের পরিবার বিয়ের দিনক্ষণ চূড়ান্ত করছে। এরইমধ্যে ভারতের ক্রিকেট বোর্ড থেকে ছুটি নিয়েছেন বিরাট কোহলি। তাকে বাদ দিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে দলও ঘোষণা করেছে টিম ইন্ডিয়া।

ভারতীয় অধিনায়ক সাময়িক বিশ্রামে যাওয়ার পর থেকেই বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার সাথে বিয়ের গুঞ্জনটা হালে পানি পেয়েছে। বড় কোন ‘অঘটন’ না-ঘটলে ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহেই বিয়ে করছেন তারা।

তবে বিরাট-অানুশকার বিয়ে নাকি বিদেশেই হতে যাচ্ছে। ভারতীয় গণমাধ্যম এমন খবরই অন্তত দিয়েছে। পাপারাৎজির উৎপাত এড়াতেই না কি দেশ ছেড়ে বিয়ের জন্য বিদেশ পাড়ি দিচ্ছে তারা। আর বিয়ের গন্তব্য হতে পারে ইতালি বা ফ্রান্স। বিয়ের কাজ সম্পুর্ন করে নববধূকে নিয়ে দেশে ফিরবেন কোহলি।

যদিও নিজেদের বিয়ে নিয়ে এখনও আনুষ্ঠানিক কোনও ঘোষণা দেননি বিরাট ও অানুশকা। এমনকি দেরাদুনে ‘বাগদান অনুষ্ঠান’-এর কথাও অস্বীকার করা হয়েছে অানুশকার পক্ষ থেকে।   

আরেকটি সুত্র জানিয়েছে খুব সম্ভবত ১২ ডিসেম্বর মালাবদল করতে যাচ্ছেন বিরাট কোহলি এবং অানুশকা শর্মা।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!