• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ত্রাণ বিতরণে অনিয়ম হলে কাউকে ছাড় দেয়া হবে না: ত্রাণমন্ত্রী


সিরাজগঞ্জ প্রতিনিধি জুলাই ১৫, ২০১৭, ০৪:৩৪ পিএম
ত্রাণ বিতরণে অনিয়ম হলে কাউকে ছাড় দেয়া হবে না: ত্রাণমন্ত্রী

সিরাজগঞ্জ: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল চৌধুরী মায়া বলেছেন, ত্রাণ বিতরণে কোনো ধরনের অনিয়মের অভিযোগ উঠলে কাউকে ছাড় দেয়া হবে না। পানি না কমা পর্যন্ত এবং মানুষ ঘরে ফেরা না পর্যন্ত ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে। খাদ্যের কোনো অভাব নেই।

যা চাইবেন তার চেয়ে বেশি বরাদ্দ দেয়া হবে। ঢাকায় বসে ফাকা আওয়াজ না দিয়ে তিনি দলমত নির্বিশেষে সবাইকে বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান। তিনি বলেন, কারো জন্য অপেক্ষা না করে মানুষের পাশে দাঁড়ান। প্রধানমন্ত্রী বলেছেন দেশের একটা মানুষ কষ্ট পেলে আমি কষ্ট পাই। এটা সবাইকে উপলব্ধি করতে হবে।

শনিবার (১৫ জুলাই) দুপুরে সিরাজগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে আয়োজিত জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সিরাজগঞ্জ জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সচিব মো. শাহ কামাল, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক রিয়াদ আহমেদ, সিরাজগঞ্জের শাহজাদপুর আসনের সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন, রায়গঞ্জ-তাড়াশ আসনের সংসদ সদস্য ম.ম আমজাদ হোসেন মিলন, সংরক্ষিত মহিলা আসনের এমপি সেলিনা বেগম স্বপনা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ, চৌহালী উপজেলার চেয়ারম্যান মেজর (অব.) মামুন, সদর উপজেলার চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, বেলকুচি উপজেলার চেয়ারম্যান মোহাম্মদ আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট কে. এম হোসেন আলী হাসান, সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রির প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য্য প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!